বিদ্যুতের পাশাপাশি সকল বিভাগে উন্নয়নের স্বাক্ষর রেখেছে বর্তমান সরকার
বিদ্যুতের পাশাপাশি সকল বিভাগে উন্নয়নের স্বাক্ষর রেখেছে বর্তমান সরকার

signed the development of all the departments along with electricity

রকি সাহা (শাহরাস্তি) চাঁদপুর প্রতিনিধি: বিদ্যুৎ উন্নয়নের পাশাপাশি রাস্তা, পুল, কালভার্ট, শিক্ষা প্রতিষ্ঠানসহ সার্বিক উন্নয়নে স্বাক্ষর রেখেছে বর্তমার সরকার। দেশ ও জাতির সকল উন্নয়নে নিরলস কাজ করছে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী জাতীয় নির্বাচনে নৌকা প্রতীকে ভোট প্রদানের মাধ্যমে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করে দেশ ও জাতি উন্নয়নে সবাইকে অগ্রনী ভূমিকা পালনের জন্য আহবান জানাচ্ছি।

অনুষ্ঠানের প্রধান অতিথি চাঁদপুর-৫ আসনের সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এ কথা বলেন।


বুধবার বিকাল ৪টায় শাহরাস্তি উপজেলার রায়শ্রী উত্তর ইউনিয়নের আনন্দপুর গ্রাম বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করা হয়। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ মোশারফ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ নিজাম উদ্দিন মিজানের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, পৌর মেয়র হাজ্বী আব্দুল লতিফ, উপজেলা সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান মিন্টু।
সাংগঠনিক সম্পাদক চৌধুরী মো. মোস্তফা কামাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক জেডএম আনোয়ার। পৌর আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক মোঃ আবদুল মান্নান বেপারী, পৌর ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আব্দুল গফুর। পল্লীবিদ্যুৎ সমিতি চাঁদপুর-১ এর শাহ্রাস্তি জোনাল অফিসের এজিএমকম বাবু দেবাশীষ পাল। দেড় কিলোমিটার সীমানা মোট একশত আটটি নতুন গ্রাহকের ঘরে বিদ্যুতের সংযোগ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, তাঁতীলীগের নেতাকর্মী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ