SebaBanner

হোম
বিদ্যুতের পাশাপাশি সকল বিভাগে উন্নয়নের স্বাক্ষর রেখেছে বর্তমান সরকার

signed the development of all the departments along with electricity

রকি সাহা (শাহরাস্তি) চাঁদপুর প্রতিনিধি: বিদ্যুৎ উন্নয়নের পাশাপাশি রাস্তা, পুল, কালভার্ট, শিক্ষা প্রতিষ্ঠানসহ সার্বিক উন্নয়নে স্বাক্ষর রেখেছে বর্তমার সরকার। দেশ ও জাতির সকল উন্নয়নে নিরলস কাজ করছে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী জাতীয় নির্বাচনে নৌকা প্রতীকে ভোট প্রদানের মাধ্যমে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করে দেশ ও জাতি উন্নয়নে সবাইকে অগ্রনী ভূমিকা পালনের জন্য আহবান জানাচ্ছি।

অনুষ্ঠানের প্রধান অতিথি চাঁদপুর-৫ আসনের সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এ কথা বলেন।


বুধবার বিকাল ৪টায় শাহরাস্তি উপজেলার রায়শ্রী উত্তর ইউনিয়নের আনন্দপুর গ্রাম বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করা হয়। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ মোশারফ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ নিজাম উদ্দিন মিজানের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, পৌর মেয়র হাজ্বী আব্দুল লতিফ, উপজেলা সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান মিন্টু।
সাংগঠনিক সম্পাদক চৌধুরী মো. মোস্তফা কামাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক জেডএম আনোয়ার। পৌর আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক মোঃ আবদুল মান্নান বেপারী, পৌর ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আব্দুল গফুর। পল্লীবিদ্যুৎ সমিতি চাঁদপুর-১ এর শাহ্রাস্তি জোনাল অফিসের এজিএমকম বাবু দেবাশীষ পাল। দেড় কিলোমিটার সীমানা মোট একশত আটটি নতুন গ্রাহকের ঘরে বিদ্যুতের সংযোগ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, তাঁতীলীগের নেতাকর্মী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ



,

Home-About Us-Contact Us-Sitemap-Privacy Policy-Google Search