কুড়িগ্রামের ফুলবাড়ীতে শেখ হাসিনা ধরলা সেতু’র উদ্বোধন

S M Ashraful Azom
কুড়িগ্রামের ফুলবাড়ীতে শেখ হাসিনা ধরলা সেতু’র উদ্বোধন

ডাঃ জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রাম প্রতিনিধি : গণভবন থেকে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার কুলাঘাট এলাকায় ৯৫০ মিটার দীর্ঘ শেখ হাসিনা ধরলা সেতু’র উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার সকাল সাড়ে ১০ টায় কুড়িগ্রাম জেলা প্রশাসনের আয়োজনে সেতুর পুর্বপাড় ফুলবাড়ী উপজেলার আছিয়ার বাজার এলাকায় ভিডিও কনফারেন্সিংয়ে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা প্রশাসক মোছা: সুলতানা পারভীন, পুলিশ সুপার মেহেদুল করিম, জেলা পরিষদ চেয়ারম্যান মো: জাফর আলী, কুড়িগ্রাম এলজিইডির নির্বাহী প্রকৌশলী সৈয়দ আব্দুল আজিজ, কুড়িগ্রামলালমনিরহাট জেলার সংরক্ষিত আসনের সংসদ সদস্য সফুরা বেগম রুমী, লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মতিয়ার রহমান, জেলা প্রশাসক সফিউল আরিফসহ কুড়িগ্রাম ও লালমনিরহাট জেলার বিভিন্ন দপ্তরেরা কর্মকর্তা ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

প্রায় ২ কোটি টাকা ব্যায়ে প্রকল্পটির বাস্তবায়ন করে স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ। ২০১৪ সালে ৯৫০ মিটার দীর্ঘ এ সেতুটির কাজ শুরু করে সিমপ্লেক্স ও নাভানা কনষ্ট্রাকশন গ্রুপ।

২০১৭ সালের ডিসেম্বরে কাজ শেষ হলেও সেতুটি উদ্বোধন না হওয়ায় নানা ভোগান্তিতে চলাচল করে আসছিল ফুলবাড়ী, নাগেশ্বরী, ভুরুঙ্গামারী, কুড়িগ্রাম সদর ও লালমনিরহাটের প্রায় ১০ লাখ মানুষ।

গত ২৮ এপ্রিল সেতুটি জনগণের দুর্ভোগের কথা চিন্ত্ করে সাময়িকভাবে খুলে দেয়া হলেও রোববার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুড়িগ্রাম জেলা প্রশাসক মো: সুলতানা পারভীনসহ দলীয় নেতাকর্মী ও স্থানীয় মানুষের সাথে কথা বলেন।




ট্যাগস

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top