SebaBanner

হোম
বুলবুলকে সমর্থন জানাতে জামায়াতে ইসলামীর অস্বীকৃতি

বুলবুলকে সমর্থন জানাতে জামায়াতে ইসলামীর অস্বীকৃতি
রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচন ঘিরে ২০ দলের শরিক জামায়াতে ইসলামী প্রার্থী ঘোষণা করলেও শেষ পর্যন্ত তারা মনোনয়নপত্র তোলেনি। তবে বিএনপির প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলকেও সমর্থন দিতে অস্বীকৃতি জানিয়েছে জামায়াতে ইসলামী নেতারা। এমনকি আগামীতে তারা বিএনপির কোনো প্রার্থীকে সমর্থন দেবে কিনা তা নিয়ে সংশয় কাটেনি এখনো।
জামায়তে ইসলামীর নেতাকর্মীরা বলছেন, বিএনপিকে সমর্থন দিয়েই লাভ কী? আর কেনইবা তাদের সমর্থন দেব? নির্বাচনের দিন বিএনপির কয়টা নেতা-কর্মী মাঠে থাকে এখন সেটা দেখার অপেক্ষায়। দলের পক্ষ থেকে বুলবুলকে সমর্থন দিতে কোনো ধরনের নির্দেশনা দেয়া হয়নি। তাই বুলবুল কোনোক্রমেই জামায়াতের সমর্থন পাচ্ছে না।
প্রসঙ্গত, আগামী ৩০ জুলাই অনুষ্ঠিতব্য রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে অধ্যক্ষ মো. সিদ্দিক হোসেনকে মেয়র প্রার্থী ঘোষণা দিয়ে প্রস্তুতি নিতে থাকে রাজশাহী মহানগর জামায়াতের নেতা-কর্মীরা। কৌশলে ‘রাজশাহী নাগরিক পরিষদে’র ব্যানারে জামায়াতের সেক্রেটারি সিদ্দিক হোসেনের ছবি দিয়ে নগরীর মোড়ে মোড়ে পোস্টার-ফেস্টুন দেওয়া হয়। কিন্তু বিভিন্ন কারণে বিপর্যস্ত জামায়াত কেন্দ্রের সিদ্ধান্ত মেনে নিয়ে রাজশাহীর সিটি করপোরেশন নির্বাচনি প্রক্রিয়ার বাইরে রয়েছে বলে স্থানীয় নেতা-কর্মীরা জানান।
এ প্রসঙ্গে রাজশাহী মহানগর জামায়াতের নায়েবে আমির আবু ইউসুফ সেলিম বলেন, কেন্দ্র বলেছে রাজশাহী ও বরিশালে আমাদের কোনও প্রার্থী থাকবে না। তবে সিলেটে হারি-জিতি আমাদের প্রার্থী শেষ পর্যন্ত থাকবে। এখানে বিএনপিকে কোনও ছাড় দেওয়া হবে না। এই কারণে রাজশাহীতে আমরা সব প্রস্তুতি নিয়েও প্রার্থীর মনোনয়নপত্র তুলিনি।
বিএনপির প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল দলীয় মনোনয়নপত্র পাওয়ার পর নির্বাচনে কাজ করার জন্য জামায়াতকে কোনো নির্দেশনা দিয়েছে কিনা তা জানতে চাইলে রাজশাহী জামায়াতের একজন নেতা বলেন, ‘না এই ব্যাপারে স্থানীয় বিএনপির সঙ্গে আমাদের কোনও আলোচনাও হয়নি। আর তিনি যে আমাদের জোটের প্রার্থী এমন কোনও নির্দেশনাও অসেনি কেন্দ্রীয় জামায়াতের পক্ষ থেকে।

,

Home-About Us-Contact Us-Sitemap-Privacy Policy-Google Search