SebaBanner

আজ*

হোম
সোলতান-উল কবির ছিলেন নীতি ও আদর্শের কাছে অটল: মুস্তাফিজুর এমপি

সোলতান-উল কবির ছিলেন নীতি ও আদর্শের কাছে অটল: মুস্তাফিজুর এমপি

শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি: সাবেক সাংসদ মরহুম বীর মুক্তিযোদ্ধা এডভোকেট সোলতান-উল কবির চৌধুরীর স্মরণ-সভায় প্রধান অথিতির বক্তব্যে আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি বলেছেন, বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের উজ্জ্বল একটি নক্ষত্রের নাম মরহুম সোলতান-উল কবির চোধুরী। 

বাঁশখালী আওয়ামীলীগ এর রাজনীতিতে তিনি ছিলেন এক অবিস্বরনীয় নাম। তিনি আদর্শ ও নীতির কাছে সবসময় অটল ছিলেন। তার নীতি ও আদর্শ আমাদের চলার পথের প্রেরণা। তার নীতি ও আদর্শকে ধারণ করে বাশঁখালীর সকল উন্নয়নে নেতাকর্মীদের একতাবদ্ধ হয়ে কাজ করার আহবানও জানান তিনি ।

বাঁশখালী উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামীলীগের যৌথ উদ্যোগে বাশঁখালীর সাবেক সাংসদ আলহাজ্ব সুলতান-উল- কবির চৌধুরীর ৪র্থ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা পৌরসভার বালিকা সরকারি বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

প্রবীন আওয়ামীলীগ নেতা পুলিন বিহারী সুশীল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ ও পানি সম্পদ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, চট্টগ্রাম দক্ষিন জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক খোরশেদ আলম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল গফুর। 

উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাধনপুর ইউনিয়নের চেয়ারম্যান মহিউদ্দিন চৌধুরী খোকার সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শ্যামল দাশ, মোজাম্মেল হক সিকদার, কালীপুর ইউনিয়নের চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম. শাহাদত আলম, বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি তাজুল ইসলাম, বৈলছড়ি ইউনিয়নের চেয়ারম্যান কফিল উদ্দিন চৌধুরী, চাম্বল ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী, শেখেরখীল ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ ইয়াছিন, খানখানাবাদ ইউনিয়নের চেয়ারম্যান মো: বদরুদ্দিন চৌধুরী, মহিলা আওয়ামীলীগের সভানেত্রী রেহানা আক্তার কাজেমী, নীলকন্ঠ দাশ, মোস্তাক আলী চৌধুরী টিপু, টুটন চক্রবর্তী, নুর মোহাম্মদ আজাদ, সাদুর রশীদ, আবদুল অদুদ লেদু, পৌর যুবলীগের আহবায়ক মো. হামিদ উল্লাহ, ছাত্রনেতা মিজান সিকদার,শাহাব উদ্দিন, প্রমুখ।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন মাহফুজুর রহমান চৌধুরী, মাষ্টার শামসুল আলম ছিদ্দিকী, জিল্লুল করিম শরীফি, সেলিম আকতার চৌধুরী, আবুল হোসেন ভুট্টু, বেদার উদ্দিন তালুকদার, ভুপাল বড়ুয়া, নুরুল আক্তার তালুকদার, রয়ান জান্নত, মুজিবুর রহমান তালুকদার প্রমুখ ।



,