শাহরাস্তিতে আল্লামা সৈয়দ বাহাদুর শাহ'র গণসংযোগ ও পথসভা গণসমাবেশে পরিণত

S M Ashraful Azom
0
শাহরাস্তিতে আল্লামা সৈয়দ বাহাদুর শাহ'র গণসংযোগ ও পথসভা গণসমাবেশে পরিণত
শাহরাস্তিতে আল্লাম সৈয়দ বাহাদুর শাহ’র গণসংযোগ
রকি চন্দ্র সাহা: ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর চেয়ারম্যান চাঁদপুর-৫(হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য পদপ্রার্থী পীরে কামেল আল্লামা সৈয়দ বাহাদুর শাহ'র গণসংযোগ ও পথসভা গণসমাবেশে পরিণত হয়েছে। 

হাজীগঞ্জস্থ ইমামে রাব্বানী দরবার শরীফ কমপ্লেক্স থেকে গণসংযোগ শুরু হয়ে হাজীগঞ্জ বাজার প্রদক্ষিণ করে উয়ারুক বাজার, দোয়াভাঙ্গা বাজার ও শাহরাস্তি উপজেলা চত্বরে পথসভায় আল্লামা সৈয়দ বাহাদুর শাহ্ মোজাদ্দেদী বক্তব্য রাখেন। তিনি সংক্ষিপ্ত পথসভায় বক্তব্যে বলেন- হাজীগঞ্জ-শাহরাস্তির প্রতিটি গ্রাম হবে একেকটি শহর। 

ক্ষমতায় গেলে হাজীগঞ্জ-শাহরাস্তি হবে উন্নয়নের রোল মডেল। তিনি আরও বলেন- জাতীয় অর্থনীতিতে ইসলামী রাষ্ট্র ব্যবস্থা কায়েম হলে জঙ্গিবাদ, সন্ত্রাস, দূর্নীতি বন্ধ হয়ে যাবে। এমনকি নামাজ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠা করা সম্ভব হবে। সকল ধর্মের মানুষ শান্তিতে বসবাস করার সুযোগ পাবে। 

২০৪১ সালে উন্নত বাংলাদেশ গড়তে মহাজোটের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। এ সময় উপস্থিত ছিলেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মাও. এম. মনির হোসাইন, শ্রম ও কৃষি বিষয়ক সম্পাদক মাও. মোহাম্মদ আলী নক্সবন্দী, চাঁদপুর জেলা সহ-সাংগঠনিক মোঃ মনজুর আলম পাটওয়ারী, হাজীগঞ্জ উপজেলা সভাপতি মোঃ জাকির হোসেন মিয়াজী, শাহরাস্তি উপজেলা সভাপতি মাস্টার হেলাল আহম্মেদ।

 হাজীগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক মাস্টার মো: দেলোয়ার হোসেনের সঞ্চালনায় জেলা, উপজেলা নেতৃবৃন্দ, শতাধিক মটর সাইকেল আরোহী ও অর্ধ শতাধিক পিকআপ ভ্যানে নেতাকর্মীরা গণ সংযোগে অংশ গ্রহণ করে। এছাড়াও রাস্তার দু'পাশে হাজার হাজার জনতা চেয়ার মার্কার সমর্থনে গণসংযোগে অংশ নেয়।

⇘সংবাদদাতা: রকি চন্দ্র সাহা
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top