রাষ্ট্র পরিচালনায় সংবিধানের কতৃত্বই চলবে, বাঁশখালীতে এড. কফিল চৌধুরী

S M Ashraful Azom
0
রাষ্ট্র পরিচালনায় সংবিধানের কতৃত্বই চলবে, বাঁশখালীতে এড. কফিল চৌধুরী
বাঁশখালীতে এলডিপির ১২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে কেক কাটছেন অতিথিবৃন্দ
শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি: 'রাষ্ট্র পরিচালনায় সংবিধানের কতৃত্বই চলবে, মুক্তিযুদ্ধের চেতনায় দেশ চলবে। দেশ দীর্ঘদিন সংবিধানের গতিতে চলছেনা। এখন অাইনশৃঙ্খলা পরিস্থিতিও ভালো নেই। 

রাষ্ট্রের ক্ষমতা পেয়ে আপনি প্রধানমন্ত্রী দেশের মালিক হয়েগেছেন, যেন আপনার কাছে দেশের মালিকানা চলেগেছে। রাষ্ট্রের জনগণ কাউকে ক্ষমতা দেয়নি ব্যাংক লুটপাট করতে, ক্ষমতার অপব্যবহার করতে, কিংবা নিজেদের আখের গোছাতে, বরং সেবার জন্য দায়িত্ব দিয়েছে জনগণ। 

পুলিশকে রাজনৈতিক দমন পীড়নে ব্যবহার না করে প্রজাতন্ত্রের আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক করে রাখুন, জনগণের ভোটাধিকার ফিরিয়ে দিন। স্বাভাবিক রাজনৈতিক সভা সমাবেশের উপর নিয়ন্ত্রণ পরিহার করে অভিলম্বে নির্দলীয় সরকারের অধীনে সকল রাজনৈতিক দলের অংশগ্রহণ মূলক জাতীয় নির্বাচন দিয়ে চলমান রাজনৈতিক সংকটের সমাধান করুন।

গণতান্ত্রিকভাবে রাষ্ট্রকে পরিচালনা করতে, জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে ২০০৬ সালে এলডিপি গঠিত হয়েছে। মানুষের ভালোবাসা একজন নেতার প্রাপ্য আর আমাদের নেতা সেটাই লালন করে। 

আগামীতে সুষ্ঠু সাংবিধানিক ও গণতান্ত্রিক পন্থায় আমাদের প্রার্থীতা।' এলডিপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও সাবেক পিপি এ্যাডভোকেট কফিল উদ্দিন চৌধুরী প্রধান অতিথির বক্তব্যে উপরিউক্ত কথা গুলো বলেন।

চট্টগ্রােমর বাঁশখালী উপজেলায় লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি)'র ১২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে অালোচনা সভা শুক্রবার (২৬ অক্টোবর) বিকাল ৩ টায় বাঁশখালী পৌরসভার জলদী মিয়ার বাজার চৌধুরী নিউ মার্কেটস্থ হলরুমে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাঁশখালী উপজেলা এলডিপি'র সভাপতি ও খানখানাবাদ ইউপির সাবেক চেয়ারম্যান আবদুস ছবুর চৌধুরী।

বাঁশখালী পৌরসভা এলডিপি'র সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম তালুকদার এর সঞ্চালনায় পৌরসভা এলডিপির সভাপতি আলহাজ্ব আনিসুর রহমান স্বাগত বক্তব্য রাখেন। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, চট্টগ্রাম উত্তর জেলা এলডিপি'র সাধারণ সম্পাদক এস.এম নিজাম উদ্দীন, চট্টগ্রাম দক্ষিণ জেলা এলডিপি'র সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া শিমুল। অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন বাঁশখালী উপজেলা এলডিপির সাধারণ সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর আলম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দীন চৌধুরী প্রমূখ।

আলোচনা শেষে অতিথিবৃন্দ এলডিপির ১২তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন।


⇘সংবাদদাতা: শিব্বির আহমদ রানা
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top