ইসলামপুরে বাংলাদেশ সরকারের উন্নয়নের আলোয় আলোকিত হলো আরো দুটি গ্রাম

ইসলামপুরে বাংলাদেশ সরকারের উন্নয়নের আলোয় আলোকিত হলো আরো দুটি গ্রাম

লিয়াকত হোসেন লায়ন: শেখ হাসিনার উদ্যোগ,ঘরে ঘরে বিদ্যুৎ এই আলোকে জামালপুরের ইসলামপুর গাইবান্দা ইউনিয়নের মরাকান্দি ও মালপাড়া গ্রাম এবং চর গোয়ালীনি ইউনিয়নের পশ্চিম কান্দার চর গ্রামের ১৩০টি পরিবারের মধ্যে বিদ্যুতের নতুন সংযোগের উদ্বোধন করা হয়েছে।

জানা গেছে. রবিবার স্থানীয় এমপি আলহাজ্ব ফরিদুল হক খান প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পৃথক পৃথক আনুষ্ঠানে সুইচ টিপে নতুন বিদ্যাৎ সঞ্চালনা লাইন উদ্বোধন করেন। এ সময় তিনি বলেন, শ্রীঘ্রই মাননীয় প্রধানমন্ত্রী ইসলামপুর উপজেলাকে শতভাগ বিদ্যুৎ উপজেলা ঘোষণা করবেন। তারই ধারাবাহিকতায় এ গ্রামে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করা হলো। সরকারের এই মহতী উদ্যোগের পাশাপাশি উন্নয়নের ধারাকে এগিয়ে নিতে আবারও নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান।

এ উপলক্ষে ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে গাইবান্ধা ্ইউনিয়নের মরাকান্দি গ্রামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অন্যদিকে চর গোয়ালীনি ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে কান্দারচর পশ্চিম পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে উদ্বোধন উপলক্ষে এক আলোচনা সভা অনষ্ঠিত হয়। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলিনুর ইসলামের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আঃ লতিফ সরকার, মজিবর রহমান শাহজাহান, যুগ্ম সম্পাদক মাকছুদুর রহমান আনছারী, জামালপুর পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম মনোয়ার হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি নুর ইসলাম নুর। এছাড়াও কৃষক লীগ সভাপতি তাছির উদ্দিন, আইনজীবি রাহাত পাহলোয়ান,উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি আফরোজা আজাদ তানিয়া,যুব মহিলা লীগের যুগ্ম আহবায়ক আবিদা সুলতানা যুথি প্রমূখ।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রানার সঞ্চালনায় এ সময় ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
⇘সংবাদদাতা: লিয়াকত হোসেন লায়ন

,

0 comments

Comments Please

themeforestthemeforest

ছবি কথা বলে