যতদিন বাচবো জামালপুর সদরবাসীর সেবা করে যাবো -মোজাফফর

S M Ashraful Azom
0
সেবা ডেস্ক: যতদিন বাচবো জামালপুর সদরবাসীর সেবা করে যাবো -মোজাফফর
জামালপুর প্রতিনিধি ॥ জামালপুর-৫ সদর আসনে আওয়ামী লীগ মনোনীত এমপি প্রার্থী আলহাজ ইঞ্জিনিয়ার মো. মোজাফফর হোসেন সিআইপি নির্বাচনী এক পথসভায় বলেছেন, জামালপুর সদরে অনেক উন্নয়ন হয়েছে। যতটুকু বাকি আছে আমি এমপি হলে তা করে দিবো কথা দিচ্ছি। আমি যতদিন বাচবো জামালপুর সদরবাসীর সেবা করে যাবো। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী আমাকে নৌকা প্রতীক দিয়ে আপনাদের মাঝে পাঠিয়েছে। আপনারা আমাকে ভোট দিয়ে এমপি নির্বাচিত করে প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে এগিয়ে আসুন। সেই সাথে তিনি আগামী ৩০ ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য ইউনিয়নবাসীকে আহ্বান জানিয়ে বলেন, একদিন ভোট দিন আর পাচ বছর সেবা নিন। বৃহস্পতিবার দিনব্যাপী সদর উপজেলার শরীফপুর ইউনিয়নের বিভিন্নস্থানে নির্বাচনী প্রচার-প্রচারণা চালিয়েছেন মোজাফফর হোসেন। নির্বাচনী প্রচারণাকালে এক পথসভায় তিনি এসব কথা বলেন।

নির্বাচনী প্রচারণাকালে জামালপুর জেলা আওয়ামী সাংগঠনিক সম্পাদক আবম জাফর ইকবাল জাফু, সদস্য আব্দুল হামিদ, জেলা পরিষদের সদস্য বুলবুলি আক্তার, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম মনু, শরীফপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমাউন কবির, সাধারন সম্পাদক ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম আলম, জেলা কৃষকলীগের সভাপতি মুখলেছুর রহমান জিন্নাহ, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান সরকার মাসুম, জেলা ছাত্রলীগের সভাপতি নিহাদুল আলম নিহাদ, সাধারণ সম্পাদক মাকসুদ বিন জালাল প্লাবনসহ ইউনিয়ন আ'লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যাক নেতৃবৃন্দ অংশগ্রহন করেন।

⇘সংবাদদাতা: সেবা ডেস্ক

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top