জামালপুর-আসনের জাপা প্রার্থীর প্রচারণায় একা

S M Ashraful Azom
0
জামালপুর-আসনের জাপা প্রার্থীর প্রচারণায় একা
জামালপুর সংবাদদাতা ॥ জামালপুর-৩ (মেলান্দহ-মাদারগঞ্জ) আসনের জাতীয় পার্টির প্রার্থী লে:কর্ণেল মঞ্জুরুল আহাদ হেলালের প্রচারণায় একলা চলো নীতি অনুসরণ করেছেন। ব্যাপক পরিচিতি নাথাকায় নেতিবাচক প্রভাব পড়েছে। নির্বাচনী এলাকায় প্রচারণার কাজেও নেই কোন নেতা-কর্মী। আগে থেকেই এই আসনের জাতীয় পার্টির অবস্থা নাজুক থাকায় নির্বাচনে প্রার্থীর অবস্থা আরো করুণ। জাতীয় পার্টির পুরোনো নেতা-কর্মীদের নেই কোন সমন্বয়। যারা জাতীয় পার্টি ধরে রেখেছেন-তাদের অনেকেই তাদের প্রার্থীর জন্য অপেক্ষা করলেও প্রার্থী হিসেবে দলীয় নেতা-কর্মীদের কাছে সহযোগিতা কিংবা ভোটও চাইতে আসেন না। অভিযোগ প্রবীণ জাপা নেতা জহুরুল ইসলামের। তিনি আরো জানান-এই প্রার্থীর সাথে পরিচয়ও হতো পারলাম না। জীবনভর দল করে আসলাম। নির্বাচনে এমন প্রার্থী দিয়েছে যার কোন পরিচিতি নেই। তিনি এলাকায়ও থাকেন না।

এ ব্যপারে প্রার্থী মঞ্জুরুল আহাদ হেলাল জানান-জাপা নেতাদের অভিযোগের ভিত্তি নেই। তারা অসৎ উদ্দেশ্যে আজীবন চলে আসছেন। মিটিং-মিছিলে ডাকলেও আসে না। তারা অন্য দলের প্রতি দুর্বল। এ ছাড়াও আমি চাকরির সুবাদে এলাকায় দীর্ঘদিন ছিলাম না। সেজন্য পরিচিতি কম থাকলেও পিতার পরিচয় দিলে সবাই চিনেন। এ ছাড়া আমার মামা করিমুজ্জামান তালুকদার প্রাক্তন এমএনএ ছিলেন। পিতা এবং মাতার দিক ছাড়াও সত অফিসার হিসেবেও আমার পরিচিতি আছে। এমন যদি কেও মনে করেন তাহলে তারাই আমার সম্পর্কে অপবাদ ছড়াচ্ছেন। আমি সেদিকেও কর্ণপাত করছি না।

ওদিকে নির্বাচনী প্রচারণায় কতিপয় হিতাকাংখীদের নিয়ে মাঠে ময়দানে কাজ করে চলেছি। আমার নির্বাচনী মাঠের উন্নতি দেখে প্রতিপক্ষের লোকজন কর্মীদের মারধর-পোস্টার ছিড়াসহ হুমকী প্রদর্শন করছে। এ ব্যাপারে অভিযোগ দায়ের করেছি। উপজেলার মাহমুদপুর ইউনিয়নের অন্তর্গত পাছপয়লা গ্রামের নিজাম উদ্দিন আহমেদের ছেলে লে: কর্ণেল মঞ্জুরুল আহাদ হেলাল। তাঁর মাতা মাদারগঞ্জের মরহুম করিমুজ্জামান তালুকদার এমপি’র বোন জাহানারা নিজাম। পিতা নিজাম উদ্দিন ছিলেন খুলনা এনএসআইয়ের ডেপুটি ডিরেক্টর। সেই সুবাদে তিনি খুলনা সেন্ট জোসেফ হাই স্কুল, সরকারি বিএল কলেজে পড়াশোনা করেছেন। পরে চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে সর্বোচ্চ ডিগ্রি অর্জন করেন। তিনি ৭ম বিএমএ লং কোর্স সম্পন্ন করে বাংলাদেশ সেনাবাহিনীর কমিশন পদে যোগদান করেন। সর্বশেষ তিনি লে: কর্ণেল পদোন্নতি প্রাপ্ত হয়ে ২০১২ সালে তিনি চাকরী থেকে অবসর গ্রহণ করেন। অবসর গ্রহণের পর তিনি বিভিন্ন কোম্পানীতে উচ্চ পদস্থ কর্মকর্তার দায়িত্ব পালন করেন। হেলাল শার্মিন আহাদকে বিয়ে করেন। ব্যক্তিজীবনে তিনি দুই সন্তানের জনক। সুষ্ঠু নির্বাচন হলে বিজয়ী হবার আশাবাদ হেলালের।
⇘সংবাদদাতা: জামালপুর সংবাদদাতা

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top