ঘাটাইলের কদমতলিতে নৌকার প্রার্থী আতাউর রহমানের মত বিনিময়

ঘাটাইলের কদমতলিতে নৌকার প্রার্থী আতাউর রহমানের মত বিনিময়

আব্দুল লতিফ ঘাটাইল: টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব আতাউর রহমান খান দলীয় নেতাকর্মীদের ভালবাসায় সিক্ত হয়ে বলেছেন, মানুষের ভালবাসা ও পরম করুনাময়ের রহমত না থাকলে আমি দলীয় মনোনয়ন পেতাম না। দলীয় মনোনয়ন পাওয়ায় আমি সকলের কাছে কৃতজ্ঞ।

গতকাল শনিবার (১ ডিসেম্বর) সন্ধায় উপজেলার কদমতলি গারট্র সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে নেতাকর্মীদের সাথে মতবিনিময় কালে এ সব কথা বলেন তিনি।

এ সময় নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে বরণ করে নেন।

আওয়ামী লীগ নেতা আতাউর রহমান খান নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আমি দলের সব পক্ষের সবাইকে নিয়ে কাজ করতে চাই। এ জন্য সবাইকে একটা জিনিস মাথায় রেখে নির্বাচনে কাজ করতে হবে। সকলকে মনে রাখতে হবে প্রার্থী প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আর মার্কা নৌকা। নৌকা বিজয়ী হলে প্রধানমন্ত্রী বিজয়ী হবে। তিনি নির্বাচনী আচারণ বিধি মেনে সবাইকে ঘরে ঘরে কাজ করার আহ্বান জানান।

এ বিষয়ে ঘাটাইল থেকে আরেকজন মনোনয়ন প্রত্যাশী ছিলেন বাংলাদেশ কলেজ বিশ্ববিদ্যালয় সমিতির কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি প্রফেসর ডঃ অধীর চন্দ্র সরকার বলেন, আমি নৌকার টিকেট পাইনি তাতে আমার কোন দুঃখ নেই, নেত্রী যাকে নৌকার জন্য নির্বাচিত করেছেনে আমি তার জন্য সর্বদাই কাজ করে যাবো।

এসময় উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক বজলুর রহমান রিপন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক শহিদুল ইসলাম হেষ্টিং, বঙ্গবন্ধু চিকিৎসক কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ডা. সুলতান মাহমুদ, আওয়ামী লীগ নেতা মফেল তালুকদার, হামিদপুর ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি জাকির হোসেন রতন, দিগর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শাহজাহান মোল্লা, দিঘলকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মহিয়ার উদ্দিন মিয়া, রেজাউল করিম মটু, খন্দকার আসাদুজ্জামান সাহেদ, শহিদুল ইসলাম, মো. রাসেল খান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইসতিয়াক আহমেদ রাজিব ও পরিবেশ বিষয়ক সম্পাদক আসিফ সিদ্দিকী, দিগর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ইমরান হাসান জনি প্রমুখ।

⇘সংবাদদাতা: আব্দুল লতিফ ঘাটাইল

, , ,

0 comments

Comments Please

themeforestthemeforest

ছবি কথা বলে