সা’দপন্থীদের সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও ৮ দফা দাবিতে মানববন্ধন

S M Ashraful Azom
0
সা’দপন্থীদের সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও ৮ দফা দাবিতে মানববন্ধন
শাশ্বত নাগ: টঙ্গী ইজতেমা মাঠে তাবলীগ জামায়াতের সাথী উলামায়ে কেরাম মাদার শিশুদের উপর সা’দপন্থীদের সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও ৮ দফা দাবিতে মানববন্ধন করেছে সাদ বিরোধীরা। বুধবার সকালে শহরের দয়াময়ী চত্বরে সম্মিলিত তাওহীদি জনতার ব্যানারে এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।
এই মানববন্ধন কর্মসূচীতে সা’দবিরোধী কয়েক হাজার অনুসারীরা অংশ নেন। প্রায় আড়াই ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে জামালপুর বড় মসজিদের খতিব মুফতি মোহাম্মদ আব্দুল্লাহ, বেফাকুল মাদারিসের সভাপতি হযরত মাওলানা আবুল কাশেম, সম্পাদক মাওলানা হাসান আলী,ওলামা ঔক্য পরিষদের সভাপতি মুফতী মনিরুল ইসলাম,ইত্তিফাকুল ওলামার সভাপতি মুফতী শামসুদ্দীনসহ অন্যান্য আলেমগণ বক্তব্য রাখেন।

বক্তারা হামলার নির্দেশদাতা ওয়াসিকুল ইসলাম ও সাহাবুদ্দিনসহ জড়িতদের গ্রেফতার , সা’দপন্থীদের সকল অপতৎপরতা, কর্মকান্ড নিষিদ্ধ ঘোষণা,আহতদের চিকিৎসা ও নিহতদের ক্ষতিপূরন প্রদান,কাকরাইলে সকল কার্যকলাপ হতে ওয়াসিফ ও নাসিম গং কে বহিষ্কার করাসহ ৮ দফা দাবি জানান।
অতি দ্রুত দাবি না মানা হলে কঠোর আন্দোলনে যাওয়ার হুশিয়ারী দেন বক্তারা।
⇘সংবাদদাতা: শাশ্বত নাগ
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top