জামালপুর-৪: বর্তমান এমপি ও উপজেলা চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল

S M Ashraful Azom
0
জামালপুর-৪: বর্তমান এমপি ও উপজেলা চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল
সরিষাবাড়ী প্রতিনিধি : জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনের বর্তমান এমপি ও মহাজোটের মনোনয়ন প্রত্যাশী জাতীয় পার্টির মামুনুর রশিদ জোয়ার্দার এবং জেলা বিএনপির সভাপতি ও সরিষাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদুল কবীর তালুকদার শামীমের মনোনয়নপত্র বাতিল হয়েছে। 

রবিবার জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার আহমেদ কবীর তাঁদের মনোনয়নপত্র ত্রুটির জন্য বাতিল ঘোষণা করেন। এরমধ্যে জাতীয় পার্টির প্রার্থী মামুনুর রশিদ জোয়ার্দারের আয়-ব্যয়ের হিসাব ও মনোনয়নপত্রে স্বাক্ষর না থাকায় বাতিল করা হয়। এছাড়া তাঁর বিরুদ্ধে দলীয় মনোনয়নপত্রে জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমীন হাওলাদারের স্বাক্ষর জাল করার অভিযোগ উঠেছে। 

অপরদিকে বিএনপি থেকে জাতীয় ঐক্যফ্রন্টের মনোনয়ন প্রত্যাশী জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবীর তালুকদার শামীমের উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে যথাযথভাবে পদত্যাগ করা হয়নি বলে জানানো হয়। সহকারী রিটার্নিং অফিসার ও সরিষাবাড়ীর ইউএনও সাইফুল ইসলাম বাতিলের বিষয়টি মুঠোফোনে নিশ্চিত করেন। এদিকে বাতিলকৃত প্রার্থীরা আপিল করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।
⇘সংবাদদাতা: সরিষাবাড়ী প্রতিনিধি

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top