টাঙ্গাইল সদর আসনে চলছে আ’লীগ প্রার্থীর জোড় প্রচারণা

টাঙ্গাইল সদর আসনে চলছে আ’লীগ প্রার্থীর জোড় প্রচারণা
টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইল-৫ (সদর) আসনের আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী আলহাজ¦ ছানোয়ার হোসেনের জোড় প্রচারণা আর নিরলস গণসংযোগ চলছে। 

নির্বাচনের সময় ঘনিয়ে আসায় আর বিজয় নিশ্চিতে ঐক্যবদ্ধ হয়ে নির্বাচনী কর্মকান্ড পরিচালনা করছেন মনোনীত প্রার্থী ও সদ্য বিদায়ী সংসদ সদস্য আলহাজ¦ ছানোয়ারসহ কর্মী সমর্থক আর আওয়ামীলীগের নেতাকর্মীরা। 

এরই ধারাবাহিকতায় টাঙ্গাইল স্টেডিয়াম চত্বরে শুক্রবার ভোরে আসনটির ক্রীড়া সংগঠকদের আয়োজন আর উপস্থিতিতে নৌকার ভোট প্রার্থণা করেন আলহাজ¦ মোঃ ছানোয়ার হোসেন। বাদ জুমা বেপারিপাড়াস্থ মুরুব্বিগণের দাবিকৃত নৌকা প্রতীকের অফিস উদ্বোধন করেন টাঙ্গাইল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব জামিলুর রহমান মিরন। 

দুপুরে দাইন্যা ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত নৌকা প্রতীকের জনসভায় ভোট প্রার্থণা করেন ইউনিয়নটির পর্যাপ্ত উন্নয়নের রূপকার আলহাজ¦ ছানোয়ার হোসেন। এছাড়াও দুপুরে অলোয়া তারিনি নৌকার নির্বাচনী অফিসে সবাই বাড়ী বাড়ী আর উঠানে উঠানে গিয়ে মা বোনদের কাছে ভোট প্রার্থণা করার পরিকল্পনা করেছেন যুবলীগের কর্মিরা। 

বিকেলে টাঙ্গাইল পৌরসভার ১৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও ওয়ার্ড কাউন্সিলর কামরুল হাসান মামুনের উদ্যোগে নৌকার প্রার্থী আলহাজ¦ ছানোয়ার হোসেন কে বিজয়ী করার পরামর্শমূলক নির্বাচনী আলোচনা সভার আয়োজন করা হয়। 

এছাড়াও সন্ধ্যায় ৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হেলাল ফকির উদ্যোগে হাউজিং বস্তিতে নৌকার নির্বাচনী অফিস উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বাদ মাগরিব টাঙ্গাইল পৌরসভার ১ নং ওয়ার্ড এর নতুন বাস স্ট্যান্ড এলাকায় জেলা আওয়ামীলীগ আয়োজিত নির্বাচনী সভায় টাঙ্গাইল-৫ (সদর) আসনের নৌকার মাঝি আলহাজ্ব ছানোয়ার হোসেন এর পক্ষে ভোট প্রার্থণা করেন জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব সাইফুজ্জামান সোহেল।
⇘সংবাদদাতা: টাঙ্গাইল প্রতিনিধি

, , ,

0 মন্তব্য(গুলি)

Comments Please