দুগ্ধজাত গাভীপালন বিষয়ক ৩দিন ব্যাপী প্রশিক্ষন কর্মশালার শুভ উদ্বোধন

S M Ashraful Azom
0
দুগ্ধজাত গাভীপালন বিষয়ক ৩দিন ব্যাপী প্রশিক্ষন কর্মশালার শুভ উদ্বোধন
চট্টগ্রাম প্রতিনিধি: একটি বাড়ী একটি খামার প্রকল্প, চট্টগ্রাম এর উদ্যোগে হালিশহরস্থ চট্টগ্রাম যুব প্রশিক্ষণ কেন্দ্রে "একটি বাড়ী একটি খামার, বদলাবে দিন তোমার আমার" প্রতিপাদ্যের আলোকে একটি বাড়ী একটি খামার প্রকল্পের উপকারভোগীদের ক্ষুদ্র ঋণ পাওয়ার লক্ষ্যে উপযুক্ত উপকারভোগীদের আয়বর্ধনমূলক, দুগ্ধজাত গাভী পালন বিষয়ক ৩দিনব্যাপী প্রশিক্ষন কোর্সের শুভ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, চট্টগ্রাম বিআরডিবি এর উপ-পরিচালক মোরশেদ আলম, বিশেষ অতিথি ছিলেন একটি বাড়ী একটি খামার প্রকল্পের জেলা সমন্বয়কারী নাজমুল হক, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চট্টগ্রাম যুব প্রশিক্ষণ কেন্দ্রের কো-অর্ডিনেটর মোঃ জলিলুর রহমান।

উপস্থাপনায় ছিলেন চট্টগ্রাম যুবপ্রশিক্ষণ কেন্দ্রের পশুপালন বিষয়ক সিনিয়র প্রশিক্ষক মোঃ আব্দুল খালেক। শুভেচ্ছা বক্তব্য রাখেন একটি বাড়ী একটি খামার প্রকল্পের বাঁশখালী উপজেলার সুপারভাইজার মোঃ আব্দুল মুবিন, পূর্ব মনকিচর গ্রাম উন্নয়ন সমবায় সমিতির ম্যানেজার শিব্বির আহমদ রানা, কামরুল ইসলাম, স্মৃতিশীল প্রমূখ।

এসময় চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রকল্পভিত্তিক সমিতির সভাপতি, ম্যানেজার, উপকারভোগী সদস্যগণ উপস্থিত ছিলেন।


⇘সংবাদদাতা: চট্টগ্রাম প্রতিনিধি
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top