ধনবাড়ীতে সাংবাদিকদের সাথে কৃষি মন্ত্রীর মতবিনিময়

S M Ashraful Azom
0
সেবা ডেস্ক:
ধনবাড়ীতে সাংবাদিকদের সাথে কৃষি মন্ত্রীর মতবিনিময়

আনছার আলী, মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি ঃ টাঙ্গাইলের ধনবাড়ীতে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন নবম ওয়েজ বোর্ড বাস্তাবায়ন কমিটির সদস্য কৃষি মন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি। গতকাল শনিবার ধনবাড়ী নিজ বাসভবন মুশুদ্দি “রেজিয়া কুঞ্জে” সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে মন্ত্রী বলেন, যে কোন মূল্যে কৃষিকে লাভজনক ও সম্মানজনক পেশায় পরিণত করা হবে।

 আর এজন্য যে ধরনের কৌশল অবলম্বন করা দরকার তাই করা হবে। তিনি এ কাজে সফলতা অর্জনের জন্য সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন। পাশাপাশি তিনি তার কাজে সাংবাদিকদের গঠনমূলক সমালোচনাও প্রত্যাশা করেন। তিনি বোর্ড মিটিং এ মফস্বল সাংবাদিকদের দক্ষতা বাড়ানোসহ সুযোগ-সুবিধা বৃদ্ধির প্রস্তাব করা হবে বলেও জানান।

মন্ত্রী সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, বিএনপি সংসদের বাইরে থাকলেও গণমাধ্যম্যের মাধ্যমে শক্তিশালী বিরোধী দলের ভূমিকা পালন করতে পারে। মতবিনিময়কালে উপস্থিত সাংবাদিকদের মধ্যে আলোচনায় অংশ নেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি যুগান্তরের জেলা প্রতিনিধি জাফর আহমেদ, জনকণ্ঠের জেলা প্রতিনিধি ইফতেখারুল অনুপম, প্রথম আলোর জেলা প্রতিনিধি কামনাশীষ শেখর, সমকালের জেলা প্রতিনিধি আব্দুর রহিম, এটিএন বাংলা ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি নাসির উদ্দিন, ধনবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সমকাল প্রতিনিধি আনছার আলী, আমাদের সময়ের ধনবাড়ী প্রতিনিধি আব্দুল্লাহ আবু এহসান, বাংলাদেশ খবরের ধনবাড়ী প্রতিনিধি মো. ইউনুস আলী প্রমুখ।


ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top