রৌমারীতে উৎসব মুখর পরিবেশে বই বিতরণ

S M Ashraful Azom
0
রৌমারীতে উৎসব মুখর পরিবেশে বই বিতরণ
রৌমারী প্রতিনিধি : সারা দেশের ন্যায় কুড়িগ্রামের রৌমারীতে উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে শিক্ষার্থীদের হাতে বই তুলে দেওয়া হয়ছে। নতুন বছরের পহেলা জানুয়ারী মঙ্গলবার ও বুধবার পর্যন্ত রৌমারী সিজি জামান সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবু হোরায়রার সভাপতিত্বে এক আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানসহ সকল শ্রেণীর শিক্ষাথীদের হাতে এসব বই তুলে দেওয়া হয়। শিক্ষার্থীরা নতুন বই হাতে পেয়ে আনন্দে-উল্লাসে বাড়ি চলে যাচ্ছে। অষ্টম শ্রেণীর ছাত্র আফতাব, ফরহাদ ও চতুর্থ শ্রেণীর ছাত্রী বিথি আকতার জানায় বছরের প্রথম দিনেই বই পেয়ে খবুই আনন্দ লাগছে।

বই বিতরণ উৎসবে প্রধান অতিথি উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের নবনির্বাচিত জাতীয় সংসদ সদস্য মো. জাকির হোসেন। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রৌমারী সিজি জামান উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার দ্বীপঙ্কর রায়, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. রেজাউল ইসলাম মিনু, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. নাকীবুল ইসলাম, প্রাথমিক শিক্ষা কর্মকর্ত মো. নজরুল ইসলাম, সহকারি প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোছা. জেসমিন আকতার, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারন সম্পাদক মো.রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মো. নজরুল ইসলাম, যুগ্ন সাধারন সম্পাদক এসএমএ মতিন, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মো. হারুন অর রশিদ প্রমূখ। 

জাতীয় সংসদ সদস্য জাকির হোসেন তার বক্তব্যে বলেন, আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যদ। তারা আগামীদিনের দেশ ও জাতির কর্ণধার।তাই এ প্রজন্মকে সমান সুযোগে উপযুক্ত করে গড়ে তুলতে সরকার বছরের প্রথম দিনেই সারা দেশে শিক্ষার্থীদের হাতে বিনামুল্যে নতুন বই তুলে দিচ্ছে। তিনি শিশুদের মনোযোগ সহকারে লেখাপড়া করার উপদেশ দেন। শিশুর অভিভাবকদের শিশুদের প্রতি সুনজন রাখারও পরামর্শ দেন তিনি। 

তিনি প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাসহ উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তাদের শিক্ষা প্রতিষ্ঠানে খোজ খবর রাখারও নির্দেশ দেওয়া হয়। সবাইকে একসঙ্গে কাজ করার অনরোধ করেন তিনি। সংসদস্য সদস্য জাকির হোসেন আরো বলেন, যে কোন সমস্যা হলে আমার কাছে আসবেন। আমি সর্বাত্মক চেষ্টা করবো সমস্যা সমাধানের জন্য।
⇘সংবাদদাতা: রৌমারী প্রতিনিধি

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top