এমপি ড. রাজ্জাক শপথের জন্য ঢাকায়: সকলের কাছে দোয়া প্রার্থী

S M Ashraful Azom
0
এমপি ড. রাজ্জাক শপথের জন্য ঢাকায়: সকলের কাছে দোয়া প্রার্থী
আনছার আলী, মধুপুর প্রতিনিধি: টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী) আসনে চতুর্থ বারের মতো নির্বাচিত এমপি সাবেক খাদ্যমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক শপথ গ্রহণের উদ্দ্যেশে ঢাকায় অবস্থান করছেন। ঢাকায় যাওয়ার প্রাক্কালে তিনি ধনবাড়ী-মধুপুরবাসী তথা দেশবাসী দোয়া কামনা করে বলেছেন- মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বের জন্য আন্তর্জাতিক মহলে বাংলাদেশ আজ এতো প্রশংসনীয়। শেখ হাসিনার নেতৃত্বে অংশগ্রহণমূলক, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনও আন্তর্জাতিকভাবে প্রসংশা পেয়েছে দাবি করে ড. রাজ্জাক আরও বলেন- ভোট বিপ্লবের মাধ্যমে জঙ্গিবাদ, আগুন-সন্ত্রাস, দুর্নীতি, মাদক ও স্বাধীনতা বিরোধীদের বিরুদ্ধে জনগণ ঐতিহাসিক রায় দিয়েছে। এ থেকে শিক্ষা নিয়ে উন্নত দেশ গড়ার কাজে নতুন সরকার এগিয়ে যাবে।

মঙ্গলবার (০১ জানুয়ারি) সন্ধ্যায় শপথ গ্রহণের উদ্দ্যেশে ঢাকা যাওয়ার প্রাক্কালে তিনি উপস্থিত নেতা-কর্মি, জনপ্রতিনিধি ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষের উদ্দ্যেশে একথা বলেন। তিনি ঐক্যফ্রন্টের পূনঃ নির্বাচনের দাবিকে হাস্যকর উল্লেখ করে বলেন, তাদের এ দাবি সম্পূর্ণ অমূলক ও অবাস্তব। তিনি ঐক্যফ্রন্টকে জনগণের জনরায় মেনে নেয়ার আহবান জানান। আওয়ামীলীগ কখনো প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করে না। বরং সকলের সাথে সহঅবস্থানে বিশ্বসী।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মীর ফারুক আহমাদ ফরিদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হারুনার রশিদ হিরা, ধনবাড়ী পৌর সভার মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, যদুনাথপুর ইউপি চেয়ারম্যান মীর ফিরোজ আহমেদ, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ইকবাল হোসেন তালুকদার, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আনোয়ার হোসেন কালু, ধনবাড়ী প্রেসক্লাব সাধারণ সম্পাদক আনছার আলী, ইউপি চেয়ারম্যান সুরুজ্জামান মিন্টু, মধুপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শরিফ আহমেদ নাসির, উপজেলা জেলা জাতীয় পার্টির সভাপতি জীবন মাহমুদ শক্তি, ধনবাড়ী উপজেলা যুবলীগ সভাপতি মনিরুজ্জামান বকল প্রমূখ উপস্থিত ছিলেন।
⇘সংবাদদাতা: আনছার আলী

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top