গাইবান্ধায় যায়েদ কল্যাণ ট্রাস্টের শীতবস্ত্র বিতরণ

S M Ashraful Azom
0
গাইবান্ধায় যায়েদ কল্যাণ ট্রাস্টের শীতবস্ত্র বিতরণ
গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সদর উপজেলার লক্ষ্মীপুরে কবি নজরুল বিশ্ববিদ্যালয় কলেজ চির সবুজ বন্ধু সংঘ ও বন্ধু সকলের সহযোগীতায় যায়েদ কল্যাণ ট্রাস্ট এর উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয় ।

আজ ১৮ জানুয়ারী শুক্রবার সকাল ১১ ঘটিকায় গাইবান্ধা জেলার সদর উপজেলার লক্ষ্মী পুরে ঢাকার কবি নজরুল বিশ্ববিদ্যালয় কলেজ চিরসবুজ বন্ধু সংঘ ও বন্ধু সকল সংগঠনের অর্থায়নে যায়েদ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে অসহায় গরীব দুঃখী মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়, মোঃ সাইদুর রহমান এর সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়, প্রায় পাঁচশত কম্বল ও সুয়েটার বিতরণ করা হয়।

এ সময় চিরসবুজ বন্ধু সংঘ ও বন্ধু সকল সংগঠনের সদস্য সুমনা সাহা, মাসুদ রানা,রাহাত মিয়া,সোহাগ মিয়া, ও মাজেদুল ইসলাম এবং যায়েদ কল্যাণ ট্রাস্টের সভাপতি মোঃ আশরাফুল দৌলা রেজা, সাধারন সম্পাদক আসাদুজ্জামান আসাদ, ট্রাস্টার মাজেদুল ইসলাম উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন


⇘সংবাদদাতা: গাইবান্ধা প্রতিনিধি
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top