রজনীকান্ত সেন সহ মনিষীদের স্মরন করতে হবে:সচিব কবির বিন আনোয়ার

রজনীকান্ত সেন সহ মনিষীদের স্মরন করতে হবে:সচিব কবির বিন আনোয়ার
জহুরুল ইসলাম, বেলকুচি প্রতিনিধি: গনপ্রাজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পানি সম্পদ মন্ত্রানলায়ে সচিব কবির বিন আনোয়ার বলেছেন, মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আধুনিক ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে রজনীকান্ত সেন সহ মনিষীদের স্মরন করতে হবে। তিনি এসব কথা সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার সেন ভাঙ্গাবাড়ি কবি রজনীকান্ত সেন স্মৃতি পাঠাগাড় ও কম্পিউটার প্রশিক্ষন কেন্দ্রের ভবন নির্মাণ কাজের উদ্বোধন কালে প্রধান অতিথি হিসোবে বক্তব্য দেয়ার সময় এসব কথা বলেছেন।

তিনি আরও বলেন, সিরাজগঞ্জে যে সব মনিষী ও জ্ঞানী গুনির জন্ম হয়েছিল তা ইতিহাসে স্মরণীয় হয়ে আছে। এসকল মনীষীকে ভূলে গেলে চলবে না। তাদের স্মরন করে তাদের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করতে হবে। দেশের জন্য তাদের দান ও ত্যাগের কথা মনে করে সবাইকে আধুনিক বাংলাদেশ গড়তে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

কবি রজনীকান্ত সংসদ স্মৃতি পরিষদের সহ-সভাপতি আইনজীবি সানোয়ার হোসেনের সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব ইফতেখার উদ্দিন শামীম, বেলকুচি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মাদ আলী আকন্দ, উপজেলা নির্বাহী অফিসার ওলিউজ্জামান, ভাংঙ্গাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী ফজলুল হক ভাষানী, প্রেসক্লাবে সভাপতি গাজী সাইদুর রহমান প্রমুখ।
⇘সংবাদদাতা: জহুরুল ইসলাম

,

0 মন্তব্য(গুলি)

Comments Please