ইসলামপুরে পরিবার পরিকল্পনা স্টোর কাম অফিস উদ্বোধন: এমপিকে সংবর্ধনা

ইসলামপুরে পরিবার পরিকল্পনা স্টোর কাম অফিস উদ্বোধন: এমপিকে সংবর্ধনা

লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি ॥ জামালপুরের ইসলামপুরে পরিবার পরিকল্পনা স্টোর কাম অফিস উদ্বোধন ও পর পর তিনবারের এমপি ফরিদুল হক খান দুলালকে সংবর্ধন দেওয়া হয়েছে।

শনিবার উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয় আয়োজনে থানা মোড়স্থ স্টোর কাম অফিস ভবন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উদ্বোধন করেন এমপি ফরিদুল হক খান দুলাল। পরে পর পর তিনবার সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় তাকে সংবর্ধনা দেওয়া হয়।

স্টোর কাম অফিস ভবনে সংবর্ধনা ও উদ্বোধন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এত উপজেলা সহকারী কমশিনার (ভ’মি) রেজাউল করিমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি ফরিদুল হক খান দুলাল। এ সময় তিনি বলেন-উন্নয়নের অগ্রযাত্রায় চলমান রাখতে স্বাস্থ্য সেবা মানুষের দৌড় ঘোড়ায় পৌছাতেই ইসলামপুরে মা ও শিশু কেন্দ্র করা হচ্ছে,স্বাস্থ্য কমপ্লেক্সকে ১শত শয্যায় উন্নিত করা হবে,পশ্চিম এলাকায় ২০শয্যায় একটি হাসপাতাল করা হচ্ছে.পূবৃাঞ্চল বেনুয়ার চরে ২০শয্যায় একটি হাসপাতাল ইতিমধ্যেই কাজ শুরু হবে,ইসলামপুরে বেকার সমস্যা সমাধানে টিটিসি ভবনের অনুমোদন হয়েছে। তিনি উন্নয়নের অগ্রযাত্রা অব্যহত রাখতে সকলকেই সহযোগীতার হাত বাড়িয়ে দেওয়ার আহবান জানান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন পরিবার পরিকল্পনা জামালপুরের উপ পরিচালক নিরঞ্জন বন্ধু দাম,অতিরিক্ত পুলিশ সুপার আবু সুফিয়ান, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি জিয়াউল হক জিয়া,পৌর মেয়র আঃ কাদের শেখ,উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ শহিদুর রহমান,পরিবার পরিকল্পনা কর্মকর্তা ফারুক আল ফয়সাল।

অন্যানের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবু নাছের চৌধুরী চার্লেস, যুগ্ম সম্পাদক এড.জামান আবদুন নাছের বাবুল,মাকছুদুর রহমান আনছারী প্রমূখ। এছাড়াও মেলান্দহ পৌর আওয়ামী লীগের সভাপতি আছাদুল্লাহ পারাজী,মহিলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ সদস্য আফরোজা আজাদ তানিয়া,সাধারন সম্পাদক রাশেদা বেগম,যুবলীগ সাধারন সম্পাদক আক্রামুজ্জামান হিরু,যুগ্ম সম্পাদক মনিরুজ্জামান লাজু,আলআমিন সহ স্বাস্থ্য ও পবিার পরিকল্পনা কর্মকর্তা ও কর্মচারীরা এতে অংশ নেয়।

অনুষ্ঠানটি পরিচালনা করেন পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতির সাধারন সম্পাদক আছাদুল্লাহ দুলাল।
⇘সংবাদদাতা: লিয়াকত হোসাইন লায়ন

,

0 comments

Comments Please