ধনবাড়ীতে কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাকের সফলতা কামনা করে সভা

S M Ashraful Azom
0
ধনবাড়ীতে কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাকের সফলতা কামনা করে সভা
সেবা ডেস্ক: আজ  ৯ জানুয়ারি বুধবার বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপির সফলতা ও দীর্ঘায়ু কামনা করে টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার মুশুদি রেজিয়া কলেজ মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মুশুদ্দি রেজিয়া কলেজের অধ্যক্ষ কেশব চন্দ্র দাসের সভাপতিত্বে অলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন ধনবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান মীর ফারুক আহমাদ ফরিদ। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম বেলাল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল হালিম, হাফিজুর রহমান, প্রেসক্লাব সম্পাদক আনছার আলী, সাবেক ইউপি চেয়ারম্যান হযরত আলী, মুশুদ্দি আফাজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম, মুশুদ্দি ইউনিয়ন আওয়ামী লীগের যু‏গ্ম-আহবায়ক সোহরাব আলী, মুশুদ্দি জোনাকী প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলের অধ্যক্ষ দোলোয়ার হোসেন, মুশুদ্দি কামারপাড়া জামে মসজিদের ইমাম মাওলানা জুলহাস উদ্দিন প্রমূখ।

শেষে নবগঠিত মন্ত্রী সভায় কৃষি মন্ত্রী ড. ড. আব্দুর রাজ্জাকের সফলতা, দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করেন ধনবাড়ী নওয়াব শাহী জামে মসজিদের পেশ ইমাম মাওলানা ইদ্রিস হোসাইন।

⇘সংবাদদাতা: সেবা ডেস্ক

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top