প্রধানমন্ত্রী বাংলাদেশকে শান্তির দেশে পরিণত করেছেন-ডেপুটি স্পিকার

প্রধানমন্ত্রী বাংলাদেশকে শান্তির দেশে পরিণত করেছেন-ডেপুটি স্পিকার
আশরাফুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধি: বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া বলেছেন, শেখ হাসিনা মানবতার মা। তিনি বাংলাদেশকে শান্তির দেশে পরিণত করেছেন। 

এজন্য বাংলাদেশের মানুষ তাঁকে বার বার প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করছে। ডেপুটি স্পিকার আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা শুধু আমার কর্মী নন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মী, বাংলাদেশ আওয়ামী লীগের কর্মী। 

আপনাদের কৃতকর্মের ফলাফল আমাকে তথা শেখ হাসিনার কাছেও পৌঁছবে। আপনাদের নেতৃত্ব নিয়ে যাতে কেউ প্রশ্ন তুলতে না পারে সে জন্য আগামী ৫ বছর সততা ও নিষ্ঠার সাথে কাজ করতে হবে। গরীবের হক মেরে রাজনীতি করা যাবে না। 

এর জন্য আল্লাহর কাছে জবাবদিহি করতে হবে। তিনি বলেন, চর উন্নয়ন বোর্ড গঠনের বিষয়ে জেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় সর্বসম্মত সিদ্ধান্ত হয়েছে। আশা করছি এটা বাস্তবায়ন হবে। তিনি আরও বলেন, সাঘাটা-ফুলছড়ির মানুষের ঋণ আমি কোন দিন ভূলতে পারবো না। যতদিন বেঁচে আছি এ দুই উপজেলার মানুষের সেবা করে যাবো। 

রোববার ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের আয়োজনে নির্বাচন পরবর্তী দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের জনগণের সাথে এক মতবিনিময় সভায় উপরোক্ত কথাগুলো তিনি বলেন।

ফুলছড়ি উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আজহারুল ইসলাম বাবলু’র সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ফুলছড়ি উপজেলা চেয়ারম্যান হাবিবুর রহমান, ভাইস-চেয়ারম্যান রাশেদা বেগম, কঞ্চিপাড়া ইউনিয়নের চেয়ারম্যান লিটন মিয়া, অধ্যক্ষ রাশেদুজ্জামান রোকন, মুক্তিযোদ্ধা বেলাল হোসেন ইউসুফ, আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম, গজারিয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি জিহাদুর রহমান মওলা প্রমুখ। 

মতবিনিময় সভার শুরুতে ৭ম বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় মো. ফজলে রাব্বী মিয়াকে ফুলছড়ি উপজেলা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক সংগঠন ও দলীয় নেতাকর্মীদের পক্ষ থেকে ফুলের তোরা দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
⇘সংবাদদাতা: আশরাফুল ইসলাম

, , ,

0 মন্তব্য(গুলি)

Comments Please