কাজিপুরে শীতকালিন ক্রীড়া প্রতিযোগিতা

কাজিপুরে শীতকালিন ক্রীড়া প্রতিযোগিতা
আব্দুল জলিল, কাজিপুর প্রতিনিধি:   বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা সমিতি কাজিপুরের আয়োজনে ৪৮তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার বিকেলে প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত হয়। উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এলিজা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ও  পুরস্কার বিতরণ করেন কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী।

এই প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে বিভিন্ন শ্রেণির শিক্ষার্থীরা অংশগ্রহন করে। বালকদের ১০০ ও ২০০ মিটার দৌঁড়, বালিকাদের ১০০ ও ২০০ মিটার দৌঁড়, বালিকাদের গোলক নিক্ষেপ, বালকদের ব্যাটমিন্টন, ক্রিকেট ও ভলিবল এবং বালিকাদের ক্রিকেট ও ভলিবল খেলা হয়।

ক্রিকেট খেলায় চূড়ান্ত পর্বে বিজয় লাভ করে আলমপুর এন.এম উচ্চ বিদ্যালয় এবং রানার্স আপ হয় বেড়িপোটল পলাশবাড়ী উচ্চ বিদ্যালয়। ভলিবল খেলায় চূড়ান্ত পর্বে বিজয় লাভ করে খাসশুড়িবেড় উচ্চ বিদ্যালয় এবং রানার্স আপ হয় আলমপুর এন.এম উচ্চ বিদ্যালয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের সহকারি শিক্ষক ও প্রধান শিক্ষকগণ, উপজেলা ক্রীড়া পরিষদের সদস্যবৃন্দ, বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা একাডেমিক সুপারভাইজার আতিকুর রহমান।


⇘সংবাদদাতা: আব্দুল জলিল

,

0 মন্তব্য(গুলি)

Comments Please