বগুড়ায় হাতুড়ি দিয়ে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

S M Ashraful Azom
0
বগুড়ায় হাতুড়ি দিয়ে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া : বগুড়া সদর উপজেলার পল্লীতে এক ব্যক্তিকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে।

নিহত রফিকুল ইসলাম মিঠু (৪৮) সদর উপজেলার ধাওয়াপিকশন গ্রামের মৃত মোজাফফর হোসেন তালুকদারের ছেলে।

হামলার পরপরই গ্রামবাসী ঘাতক সজীব হোসেনকে (২৫) আটক করে পুলিশে সোপর্দ করে।
আটক সজীব একই গ্রামের বাবলু মিয়ার ছেলে। এই ঘটনায় নিহতের ছেলে হাসিবুর রহমান ইমন বাদি হয়ে তিন জনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

মামলায় উল্লেখ করা হয়েছে, সজীব ও তার পরিবারের সঙ্গে পূর্ব থেকেই নিহতের পরিবারের বিরোধ ছিলো। গত সোমবার রাতে ওই বিরোধের জের ধরে সজীব ও তার পরিবারের লোকজন মিঠুর বাড়িতে প্রবেশ করে হামলা চালায়।

এসময় মিঠুকে হাতুড়ি দিয়ে পিটিয়ে যখম করে তারা পালাতে গেলে গ্রামবাসী সজীবকে আটক করে। পরে মুমুর্ষ অবস্থায় মিঠুকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুরে মিঠু মারা যান।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামান মিয়া জানান, মামলার বাদির সঙ্গে আটক সজীবের প্রবাসী ভাইয়ের স্ত্রীর অনৈতিক সম্পর্কের গুজব ছড়িয়ে এই হামলা চালানো হয়েছে। ঘটনার পরপরই আটক সজীবকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। লাশের ময়না তদন্ত শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


⇘সংবাদদাতা: নিজস্ব প্রতিবেদক

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top