রৌমারীতে উপজেলা পরিষদ নির্বাচনে প্রর্তীক বরাদ্দ

S M Ashraful Azom
0
উপজেলা পরিষদ নির্বাচনে প্রর্তীক বরাদ্দ
শফিকুল ইসলাম, রৌমারী প্রতিনিধি: আগামী ১০মার্চ উপজেলা পরিষদ নির্বাচন সামনে রেখে প্রার্থীরা ভোটারের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করছেন এবং এলাকায় মটরসাইকেলের বহরের মাধমে রৌমারীর বিভিন্ন এলাকায় দিনরাত প্রচারনা চালিয়ে যাচ্ছেন। চলছে দান-দক্ষিণা ও বেশী বেশী চালাচ্ছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। নির্বাচন কমিশনের সামাজিক যোগাযোগের মাধ্যম কোন বিধি নিষেধ না থাকায় সুযোগটি কাজে লাগাচ্ছেন প্রার্থীরা।

২০ফেব্রুয়ারী (বুধবার) জেলা প্রশাসক ও রির্টানিং অফিসার মোঃ হাফিজুর রহমান (অতিরিক্ত) জেলা প্রশাসক, সার্বিক, কুড়িগ্রাম, কার্যালয় থেকে রৌমারী উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ দেন।
এদের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মজিুবর রহমান বঙ্গবাসি পেয়েছেন (নৌকা), নাসির উদ্দিন লাল জাতীয়পার্টির মোননীত প্রার্থী পেয়েছেন (লাঙ্গল), স্বতন্ত্র প্রার্থী হিসেবে শেখ আব্দুল্লাহ পেয়েছেন (মোটরসাইকেল), আবুল হাশেম প্রভাষক পেয়েছেন (কাপপ্রিজ), মাইদুল ইসলাম প্রভাষক পেয়েছেন (আনারস), ও ইমান আলী ইমন পেয়েছেন  (ঘোড়া)।

ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে আলহাজ জাহিদুল ইসলাম জাহিদ পেয়েছেন (টিউবওয়েল), সাখাওয়াত হোসেন পেয়েছেন (তালা), সামছুদ্দোহা পেয়েছেন (মাইক), আবু শামিম হাবিব পেয়েছেন (চশমা) ও মোজ্জাফর হোসেন পেয়েছেন (উড়জাহাজ)।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে জেসমিন নাহার পেয়েছেন (কলস), মাহমুদা আকতার স্মৃতি পেয়েছেন (হাঁস), হাসিনা বেগম পেয়েছেন (পদ্মফুল) ও নারগীছ বেগম পেয়েছেন (ফুটবল)।

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোট ১৪জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। জেলা প্রশাসন ও রির্টানিং অফিসার সুলতানা পারভীন মনোনয়নপত্র যাছাই বাছাইয়ে বিভিন্ন কারনে আব্দুর রাজ্জাক নামের এক প্রার্থী মনোনয়ন বাতিল ঘোষনা করেন। এর মধ্যে ১৫ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষনা করেন তিনি।


⇘সংবাদদাতা: শফিকুল ইসলাম

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top