সংবাদ প্রকাশের পর এসিড দগ্ধ সেলিনাকে আর্থিক সহায়তা

S M Ashraful Azom
0
সংবাদ প্রকাশের পর এসিড দগ্ধ সেলিনাকে আর্থিক সহায়তা
জহুরুল ইসলাম, বেলকুচি প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে এসিড দগ্ধ সেলিনার চিকিৎসায় জন্য আর্থিক সহায়তা প্রদান করেছেন উপজেলা প্রশাসন। বিভিন্ন গন মাধ্যমে এসিড দগ্ধ সেলিনার সংবাদ প্রকাশের পর জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকার নজরে আসেন তাৎক্ষনিক বেলকুচি উপজেলা নির্বাহী অফিসারকে অবহৃত করেন জেলা প্রশাসক।

আরও পড়ুন>> বেলকুচির এসিডদগ্ধ সেলিনার টাকার অভাবে হচ্ছেনা হাতের চিকিৎসা

রবিবার বিকালে বেলকুচি উপজেলা পরিষদে সেলিনার হাতে চিকিৎসার জন্য আর্থিক সহায়তা তুলে দেয় উপজেলা নির্বাহী অফিসার এস এম সাইফুর রহমান। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, উপজেলা পৌকশলী মাঈন উদ্দিন, প্রাকল্প বাস্তবায়ন কর্মকর্তা জাকির হোসেন, বেলকুচি প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক জহুরুল ইসলাম প্রমূখ।

আরও পড়ুন>> বেলকুচিতে এসিড দগ্ধ সেলিনার চিকিৎসার জন্য অর্থিক অনুদান প্রদান

উপজেলা নির্বাহী অফিসার এস এম সাইফুর ররহমান জানান, বিভিন্ন গন মাধ্যমে সংবাদ প্রকাশ হওয়ায় জেলা প্রশাসক স্যারের নজরে আসে। পরে সেলিনার চিকিৎসার জন্য উপজেলা প্রশাসনের সহযোগিতায় ১০ হাজার টাকা আর্থিক সহায়তা ঘোষনা করলে। চিকিৎসার জন্য ৫ হাজার টাকার চেক সেলিনার হাতে তুলে দেওয়া হয়।পরবর্তীতে চিকিৎসার জন্য আরও সহায়তা দেয়া হবে।

এছাড়া ইতিপুর্বে মামুন বিশ্বাস ফেসবুকের মাধ্যমে পোষ্ট দেওয়ার পর চিকিৎসার জন্য আর্থিক সহায়তা পেয়েছে।


⇘সংবাদদাতা: জহুরুল ইসলাম
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top