বকশীগঞ্জে বিশ্ব যক্ষ্মা দিবস-২০১৯ পালিত

S M Ashraful Azom
0
বকশীগঞ্জে বিশ্ব যক্ষ্মা দিবস-২০১৯ পালিত
বকশীগঞ্জ প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জে“এখনই সময় অঙ্গীকার করার , যক্ষ্মা মুক্ত বাংলাদেশ গড়ার” প্রতিপাদ্য বিষয় নিয়ে ২৪ মার্চ বিশ্ব যক্ষা দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং যক্ষ্মা কুষ্ঠ নিয়ন্ত্রণ প্রকল্পের উদ্যোগে সকাল ১০ টায় একটি বর্ণ্যাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালি টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে শুরু করে জামির বাগ মোড়ে গিয়ে শেষ হয়।

র‌্যালি তে উপস্থিত ছিলেন মেডিকেল অফিসার ডা. জাহিদুল আরেফিন, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তার কার্যালয়ের ভেটেরিনারী সার্জন ডা. শিহাব উদ্দিন, উপজেলা প্রেসক্লাবের সহসভাপতি জিএম সাফিনুর ইসলাম মেজর, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যানবিদ মো. আব্বাস আলী, ডেমিয়েন ফাউন্ডেশনের সিনিয়র টিএলসিএ মো. আসাদুজ্জামান , ডেমিয়েন ফাউন্ডেশনের অরুন কুমার মোদক প্রমুখ।

র‌্যালি শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালি ও আলোচনা সভায় উক্ত হাসপাতালের বিভিন্ন বিভাগের কর্মকর্তা-কর্মচারী, শিক্ষক, ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।


⇘সংবাদদাতা: বকশীগঞ্জ প্রতিনিধি

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top