বকশীগঞ্জে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

S M Ashraful Azom
0
বকশীগঞ্জে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত
বকশীগঞ্জ সংবাদদাতা : জামালপুরের বকশীগঞ্জে ১৭ মার্চ রোববার জাতীয় শিশু দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান রহমানের ৯৯ তম জন্মদিন উদযাপিত হয়েছে।

দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে সকাল ৯ টায় উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পন করা হয়।

সকাল ১০ টায় উপজেলা মিলনায়তনে দিবসটি উপলক্ষে শিশু সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত শিশু সমাবেশ ও আলোচনা সভায় ভারপ্রাপ্ত ইউএনও সাঈদা পারভীনের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি ছিলেন সাবেকমন্ত্রী ও পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল কালাম আজাদ এমপি।

অনুষ্ঠানে এ সময় বক্তব্য রাখেন বকশীগঞ্জ থানার ওসি একেএম মাহবুুব আলম, ওসি (তদন্ত) তাহেরুল ইসলাম, বকশীগঞ্জ হাইওয়ে থানার ওসি মোহাম্মদ এরশাদুল হক ভুইয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, মুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন,উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা নুরুল আমিন ফোরকান,উপজেলা প্রকৌশলী মোহাম্মদ রমজান আলীম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সুলতান মাহমুদ, উপজেলা পিআইও হাসান মাহবুব খান প্রমুখ।
আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়।


⇘সংবাদদাতা: বকশীগঞ্জ সংবাদদাতা

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top