ঘাটাইলে ভোরের ডাক-এর বর্ষপূর্তি পালন

S M Ashraful Azom
0
ঘাটাইলে ভোরের ডাক-এর বর্ষপূর্তি পালন
ঘাটাইল প্রতিনিধি: ঘাটাইলে অনাড়ম্বরভাবে আনন্দ ও গৌরবের ২৮ বছর এই স্লোগানকে সামনে রেখে পাঠক নন্দিত দৈনিক ভোরের ডাক-এর ২৮ তম বর্ষপূর্তি অনুষ্ঠান পালন হয়েছে। এ উপলক্ষে  বুধবার  (২০ মার্চ)দুপুরে  ঘাটাইল প্রেসক্লাবে অনুষ্ঠিত হয় ।

প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক কালের কন্ঠের প্রতিনিধি নজরুল ইসলামের সভাপতিত্বে  আলোচনায় অংশ নেন প্রেসক্লাবের সাধারন সম্পাদক দৈনিক ইত্তেফাক প্রতিনি মোঃ নূরুজ্জামান মিঞা, , সিনিয়র সহ সভাপতি ও দৈনিক যুগান্তর প্রতিনিধি খান ফজলুর রহমান , সাইয়্যিফ মোহাম্মদ হামিদুল্লাহ, ঘাটাইল প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক ও দৈনিক ভোরের ডাক-এর ঘাটাইল প্রতিনিধি আনোয়ার হোসেন বকুল,দৈনিক জনতার প্রতিনিধি ও ঘাটাইল প্রেস ক্লাবের ক্রীড়া সম্পাদক মনোয়ার হোসেন সোহেল, বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি আতিকুর রহমান, দৈনিক ভোরের পাতা প্রতিনিধি বিষ্ণু প্রিয় দীপ,  যুগ্ন সম্পাদক ও আনন্দ টিভির  ঘাটাইল প্রতিনিধি আব্দুল লতিফ, রেজাউল করিম লিটন, রায়হান প্রমুখ।এ সময় উপস্থিত ছিলেন শিক্ষক, মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী, সাংস্কৃতিককর্মীসহ  বিভিন্ন শ্রেণী  পেশার মানুষ ।

আলোচনা সভা  শেষে কেক কেটে দৈনিক ভোরের ডাক-এর নিরন্তর শুভকামনা করা হয়।


⇘সংবাদদাতা: ঘাটাইল প্রতিনিধি
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top