রৌমারীতে নদীভাঙ্গনরোধ করা হবে: পানিসম্পদ ও গণশিক্ষা প্রতিমন্ত্রী

S M Ashraful Azom
0
রৌমারীতে নদীভাঙ্গনরোধ করা হবে পানিসম্পদ ও গণশিক্ষা প্রতিমন্ত্রী
শফিকুল ইসলাম, রৌমারী প্রতিনিধি: নদীভাঙ্গনরোধ করা হবে, নদী পরিদর্শন কালে বললেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পানি সম্পদ মন্ত্রাণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ ফারুক (এমপি)।

আজ বুধবার সকাল সাড়ে ১১টার দিকে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন (এমপি) ও মাননীয় পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক ২দিনের সরকারি সফরে এক সঙ্গে রৌমারী ও রাজিবপুরে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করেন।


পরে বন্দবেড় ইউনিয়নের বলদমারা নৌঘাটে পথ সভায় নদীভাঙ্গনে ক্ষতিগ্রস্থ ও এলাকার সর্বস্তরের মানুষের সাথে মতবিনিময় করেন। মাননীয় প্রতিমন্ত্রীর সফর সঙ্গী হিসেবে ছিলেন, পানি সম্পদ মন্ত্রাণালয়ের ডিজি মাফুজুর রহমান, কুড়িগ্রাম জেলা প্রশাসক সুলতানা পারভীন, পুলিশ সুপার মেহেদুল হাসান, সহকারি পুলিশ সুপার শহীদ সরোওয়ার্দী, উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ, উপজেলা আ‘লীগের সাধারন সম্পাদক রেজাউল ইসলাম মিনু, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আব্দুল কাদের সরকার, উপজেলা নির্বাহী অফিসার দ্বীপঙ্কর রায় প্রমূখ।


পথ সভায় নদীভাঙ্গনের ক্ষতিগ্রস্থ পরিবার ও ওই এলাকার মানুষ নদীভাঙ্গন রোধসহ নানা সমস্যার কথা তুলে ধরেন। এসময় পানি সম্পদমন্ত্রী জাহিদ ফারুক (এমপি) বলেন, খুব শীঘ্রই নদী ভাঙ্গন রোধ করা হবে।

প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন (এমপি) বলেন, নদী ভাঙ্গন রৌমারী ও রাজিরপরের জন্য একটি বড় সমস্যা। তাই আমি মাননীয় পানি সম্পদ প্রতিমন্ত্রীকে অনুরোধ করে আমার এলাকায় নিয়ে এসেছি। আশা করি তিনি আমাদের নদী ভাঙ্গনের সমস্যাটি সুনজরে দেখবেন।


⇘সংবাদদাতা: শফিকুল ইসলাম
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top