রৌমারীতে নদীভাঙ্গন এলাকা পরিদর্শনে আসছে দুই প্রতিমন্ত্রী

S M Ashraful Azom
0
রৌমারীতে নদীভাঙ্গন এলাকা পরিদর্শনে আসছেন এমপি

শফিকুল ইসলাম, রৌমারী প্রতিনিধি: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন (এমপি) ও পানি সম্পদ মন্ত্রাণলয়ের প্রতিমন্ত্রী জাহিদ ফারুক (এমপি) দুই দিনের সরকারি সফরে এক সঙ্গে আগামীকাল (বুধবার) রৌমারী ও রাজিবপুরে আসছেন। এ উপলক্ষে উপজেলা প্রশাসন ও স্থানীয় আ‘লীগের উদ্যোগে এলাকায় মাইকিংসহ নানা কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছে সকাল ৯টায় সাহেবের আলগা ব্রম্মপুত্র নদীভাঙ্গনসহ দক্ষিণে মোহনগঞ্জ এলাকা পরিদর্শন ,১০টায় বলদমারা, ১১টায় কোদাঁলকাটি ও দুপুর ১২টায় মোহনগঞ্জে পথ সভা করার কথা রয়েছে।

উপজেলা আ‘লীগের সাধারন সম্পাদক রেজাউল ইসলাম মিনু বলেন, নির্বাচনী ইস্তেহার অনুযায়ী এলাকার সাধারন মানুষের দাবী পুরনের ও প্রতিশ্রুতি রক্ষার নির্মিত্তে ২০মার্চ (বুধবার) আমাদের এলাকায় দুই প্রতিমন্ত্রীর আগমন করবেন।

রৌমারী উপজেলা নির্বাহী অফিসার দ্বীপঙ্কর রায় জানান, দুই দিনের সরকারি সফরে একই সঙ্গে দুই প্রতিমন্ত্রী নদীভাঙ্গনসহ নানা বিষয়ে বুধবার আসছেন।


⇘সংবাদদাতা: শফিকুল ইসলাম
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top