ধুনটে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

ধুনটে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত
ধুনট প্রতিনিধি: ‘দুর্যোগ মোকাবিলায় প্রস্তুতি, হ্রাস করবে জীবন ও সম্পদের ঝুঁকি’ এই স্লোগানকে সামনে রেখে বগুড়ার ধুনট উপজেলায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত হয়েছে। রোববার দুপুর ১২টার দিকে ধুনট উপজেলা প্রসাশনের আয়োজনে এবং দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সহযোগিতায় উপজেলা পরিষদ চত্ত্বর থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

পরে উপজেলা পরিষদ চত্ত্বরে ধুনট উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল আলিমের সভাপতিত্বে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) রাজিয়া সুলতানা।

উক্ত সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন ধুনট পৌরসভার মেয়র এজিএম বাদশাহ, উপজেলা শিক্ষা কর্মকর্তা কামরুল হাসান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এসএম জিন্নাহ, ধুনট প্রেসক্লাবের সভাপতি রফিকুল আলম, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি গোলাম সোবাহান, ধুনট ফায়ার সার্ভিস ষ্টেশনের লিডার শামীম রেজা ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের অফিস সহকারী কাওসার হামিদ প্রমুখ। উল্লেখ্য আলোচনা সভা শেষে চিত্রাংকন প্রতিযোগিতার বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


⇘সংবাদদাতা: ধুনট প্রতিনিধি

,

0 মন্তব্য(গুলি)

Comments Please