ইসলামপুরে উপজেলা চেয়ারম্যান হলেন জামান আবদুন নাছের বাবুল

ইসলামপুরে উপজেলা চেয়ারম্যান হলেন জামান আবদুন নাছের বাবুল
লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর।। জামালপুরের ইসলামপুর উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। রোববার অনুষ্ঠিত নির্বাচনের ভোটগ্রহণ শেষে বেসরকারি ফলাফলে চেয়ারম্যান পদে আ.লীগ মনোনীত প্রার্থী (নৌকা প্রতীকে) .এম.জামাল আব্দুন নাছের নির্বাচিত হয়েছেন।


রোবার রাতে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ জামান হোসেন চৌধুরী ভোটের ফলাফল ঘোষণা করেন।


উপজেলা পরিষদ হল রুমে ফলাফল ঘোষণা অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহম্মদ মিজানুর রহমান,ওসি আসলাম হোসেনসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও আইনশৃঙ্খলা বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


ফলাফলে আ.লীগ মনোনীত প্রার্থী এম.জামাল আব্দুন নাছের নৌকা প্রতীক পেয়েছেন ৪৩ হাজার ১৪৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আ.লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী (আনারস প্রতীকে) জিয়াউল হক জিয়া পেয়েছে ৩৫ হাজার ৮১০ ভোট।


ভাইস চেয়ারম্যান পদে আব্দুল খালেক আকন্দ টিউবওয়েল প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ২৬ হাজার ৫৫৪। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফারুক ইকবাল হিরু মাইল প্রতীক নিয়ে পেয়েছেন ১৮ হাজার ৮৬১ ভোট।


মহিলা ভাইস চেয়ারম্যান পদে রোজিনা আক্তার চায়না ফুটবল প্রতীক নিয়ে পেয়েছেন ৫০ হাজার ৭৩১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লাঙ্গল প্রতীক নিয়ে আনিছা পেয়েছেন ২৭ হাজার ৪৮৮ ভোট।


রবিবার সকাল আটটা থেকে বিকাল চারটা পর্যন্ত ৮৯টি ভোট কেন্দ্রে টানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসন ও থানা পুলিশসহ নির্বাহী হাকিম, র‌্যাব, বিজিবি ও অন্যান্যদের সহযোগিতায় শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়।


⇘সংবাদদাতা: সেবা ডেস্ক

, , ,

0 comments

Comments Please