তথ্য মন্ত্রণালয়ের উপসচিব শফিকুল ইসলামের মৃত্যুতে জাতীয় সাংবাদিক ক্লাবের শোক

S M Ashraful Azom
0
তথ্য মন্ত্রণালয়ের উপসচিব শফিকুল ইসলামের মৃত্যুতে জাতীয় সাংবাদিক ক্লাবের শোক
সেবা ডেস্ক: মঙ্গলবার সকালে ভারতে চিকিৎসাধিন অবস্থায় বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের উপসচিব, বিশিষ্ট লেখক, কবি ও গীতিকার শফিকুল ইসলাম ইন্তেকাল করেন। তার নামাজে জানাযা বৃহস্পতিবার বাদ আছর হযরত শাহজালাল রহ. দরগাহ মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। পরে মরহুমের লাশ মাজার সংলগ্ন গোরস্থানে দাফন করা হয়।

কবি শফিকুল ইসলাম এর মৃত্যুর সংবাদ পেয়ে তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আজহারুল হক ও যুগ্ম সচিব নজরুল ইসলাম সার্বক্ষণিক খোঁজ-খবর নেন এবং সিলেট বিভাগীয় তথ্য অফিসের উপ-পরিচালক জুলিয়া যেসমিন মিলি, বাংলাদেশ বেতার সিলেটের আঞ্চলিক পরিচালক ফখরুল আলম, সহকারী পরিচালক তারিক আব্দুল্লাহ, জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ পরিচালক নিবাস রঞ্জন দাস, বিটিভির প্রকৌশলী মোঃ মকবুল হোসেন, সহকারী পরিচালক মোঃ আখতার হোসেন, উপ-সহকারী প্রকৌশলী আব্দুল লতিফ খান তার বাসায় গিয়ে পরিবারবর্গের সাথে দেখা করে সমবেদনা জ্ঞাপন করেন।

এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে জাতীয় সাংবাদিক ক্লাব কেন্দ্রীয় কমিটি। জাতীয় সাংবাদিক ক্লাবের সভাপতি কাজী জহির উদ্দিন তিতাস, সিনিয়র সহ সভাপতি মো: হারুন অর রশিদ, সহ সভাপতি মো: রফিকুল ইসলাম জোমাদ্দার মিলন, সাধারণ সম্পাদক মো: হাসান আলী রেজা দোজা, সাংগঠনিক সম্পাদক আল মাহমুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক বি.এম সাগর এক শোক বার্তায় মরহুমের পরিবার বর্গের প্রতি শোক ও গভীর সমবেদনা জ্ঞাপন করেন। বিবৃতিদাতারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।
⇘সংবাদদাতা: সেবা ডেস্ক
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top