জামালপুরে শিক্ষার্থী নোভা অপহরনকারীর গ্রেফতার দাবীতে মানববন্ধন

S M Ashraful Azom
0
জামালপুরে শিক্ষার্থী নোভা অপহরনকারীর গ্রেফতার দাবীতে মানববন্ধন
জামালপুর প্রতিনিধি ॥ জামালপুর সদরের ছবাব আলী ইটাইল উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর শিক্ষার্থীকে অপহরন ও গুম করার প্রতিবাদে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও গ্রেফতারের দাবীতে মানবন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসূচী পালিত হয়েছে।

বুধবার সকালে ছাবাব আলী ইটাইল উচ্চ বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের আয়োজনে ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ খলিলুর রহমান খলিল, সহকারী শিক্ষক মহসিন আলী ,সহপাঠি নাদিয়া নুসরাত, মোঃ লতিফুর রহমান সহ আরো অনেকে।

এ সময় বক্তারা ১০ শ্রেণীর ছাত্রী আরোবী আক্তার নোভাকে অপহরন কারী পারভেজ ও তার সহযোগীদের গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির জোর দাবী জানায়।পরে একটি বিক্ষোভ মিছিল ইটাইল বাজার প্রদক্ষিন করে।

প্রসঙ্গত,গেল ১৩ মার্চ বিকালে নরুন্দি বাজার কোটিং সেন্টার থেকে বাড়ি ফিরার পথে পারভেজ ও তার সহযোগীরা মাইক্রোবাসে করে জোরপূর্বক অপহরন করে নিয়ে যায়।

এ নিয়ে জামালপুর সদর থানায় নোভার বাবা নুর মোহাম্মদ বাদী হয়ে অপহরনকারী পারভেজ সহ ৪ জনকে আসামী করে মামলা দায়ের করে। তবে পুলিশ এখনও পর্যন্ত কোন আসামীকে গ্রেফতার করতে পারে নাই।


⇘সংবাদদাতা: জামালপুর প্রতিনিধি
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top