মির্জাপুরে সেনাসদস্য আজিজুল হত্যা মামলার মূল আসামী বিমাানবন্দরে আটক

S M Ashraful Azom
0
মির্জাপুরে সেনাসদস্য আজিজুল হত্যা মামলার মূল আসামী বিমাানবন্দরে আটক
মির্জাপুর প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নিহত সেনাসদস্য আজিজুল ইসলামের হত্যার সাথে জড়িত অন্যতম মুল অভিযুক্ত ফিরোজ মোল্লাকে শাহজালাল আন্তর্জাতিক বিবানবন্দর হতে গ্রেফতার করেছে আইন শৃঙ্খলাবাহিনী। ধারণা করা হচ্ছে, আইনের হাত থেকে বাচার জন্য দেশ ছেড়ে পালাবার চেষ্টা করছিল ফিরোজ মোল্লা। মির্জাপুর থানা পুলিশের একটি দল অভিযুক্ত ফিরোজ মোল্লাকে নিজেদের হেফাজতে নেওয়ার উদ্দেশ্যে শীঘ্রই রওনা হবে বলে জানা যায়।

নিহত সেনা সদস্য আজিজুলের ছোট ভাই রাসেলের সাথে একই গ্রামের কামরুল মোল্লার সাথে বাকবিতন্ডা ও মারপিটের ঘটনার সুরাহা করতেই গত (৮ মার্চ) সকালে নিজ গ্রামে আসেন সেনাসদস্য আজিজুল। কিন্তু বিচারের আগেই প্রতিপক্ষের বর্বরোচিত হামলায় আহত হলে তাকে দ্রুত হাসপাতালে নেওয়া অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সেনাসদস্য আজিজুল।

এ ঘটনায় মির্জাপুর থানা পুলিশ ঘটনার দিনই হামলাকারীদের ৫ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন – উপজেলার মহেড়া ইউনিয়নের দেওভোগ গ্রামের খায়রুল মোল্লা (২২), আজাদ মোল্লার ছেলে আকরাম মোল্লা (২৬), মৃত আব্দুর রশিদ মিয়ার ছেলে বিল্লাল মিয়া (৬৬), রফিক মোল্লার ছেলে মিল্টন মোল্লা (১৯), রাজ্জাক মোল্লার ছেলে মমিনুল মোল্লা (৪০)। খায়রুল, ফিরোজ মোল্লার ছেলে।

নিহত সেনাসদস্য আজিজুল বগুড়া ক্যান্টমেন্টের ১ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারিতে কর্মরত ছিল।


⇘সংবাদদাতা: মির্জাপুর প্রতিনিধি
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top