ফটিকছড়িতে শান্তিপূর্ণ পরিবেশে উপজেলা নির্বাচন অনুষ্ঠিত

S M Ashraful Azom
0
ফটিকছড়িতে শান্তিপূর্ণ পরিবেশে উপজেলা নির্বাচন অনুষ্ঠিত
ফোরকান মাহমুদ, ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে ভোটার উপস্থিতি তুলনামূলক কম হলেও, ভোট গ্রহণ  সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। আজ ১৮মার্চ সোমবার অনুষ্ঠিত নির্বাচনের ভোটগ্রহণ শেষে বেসরকারি ফলাফলে চেয়ারম্যান পদে সতন্ত্র প্রার্থী এইচ এম আবু তৈয়ব (আনারস প্রতীকে নির্বাচিত হয়েছেন। সোমবার রাতে ফটিকছড়ি উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ হুমায়ুন কবির ভোটের ফলাফল ঘোষণা করেন।

উপজেলা পরিষদ হল রুমে ফলাফল ঘোষণা অনুষ্ঠানে উপজেলা প্রকোশলী  মো: শাহ অালম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: আবুল হোসেন, মাধ্যমিক শিক্ষা অফিসার মো: ফেরদৌস হোসাইন ও ডি এম ছরোয়ার জাহানসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও আইনশৃঙ্খলা বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ফলাফলে সতন্ত্র প্রার্থী এইচ এম আবু তৈয়ব আনারস প্রতীকে ৫৭ হাজার ৫৮৯ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আ.লীগের মনোনীত প্রার্থী নৌকা প্রতীকে নাজিম উদ্দীন মুহুরি পেয়েছে ৪১ হাজার ৮১২ ভোট।

অন্যদিকে ভাইস চেয়ারম্যান পদে ছালামত উল্লাহ চৌধুরী শাহীন বই প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ২৯ হাজার ৮১০। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাস্টার রতন চৌ চশমা প্রতীক নিয়ে পেয়েছেন ২১ হাজার ৬২২ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে জেবুন নাহার মুক্তা প্রজাপতি প্রতীক নিয়ে ৩৭ হাজার ২৮৪ ভোট পেয়ে নির্বাচিত হয়। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শারমিন অাক্তার নুপুর  কলসী প্রতীক নিয়ে পেয়েছেন ৩২ হাজার ৫৭৬ ভোট পায়।

এর আগে সকাল আটটা থেকে বিকাল চারটা পর্যন্ত ১৩৬ ভোট কেন্দ্রে টানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসন ও থানা পুলিশসহ নির্বাহী হাকিম, র‌্যাব, বিজিবি ও অন্যান্যদের সহযোগিতায় শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়।

⇘সংবাদদাতা: সেবা ডেস্ক

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top