কারা হলেন ঠাকুরগাঁও জেলার উপজেলা চেয়ারম্যান?

S M Ashraful Azom
0
কারা হলেন ঠাকুরগাঁও জেলার উপজেলা চেয়ারম্যান?

ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ ঠাকুরগাঁওয়ের ৫টি উপজেলায় আওয়ামীলীগের তিন ও আওয়ামীলীগের বিদ্রোহী ২ প্রার্থী নির্বাচিত হয়েছেন ।

ঠাকুরগাঁও সদর উপজেলার আওয়ামীলীগের প্রার্থী আরুনাংশু দত্ত টিটো, বালিয়াডাঙ্গী উপজেলায় আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী আলী আসলাম জুয়েল, রাণীশংকৈল উপজেলায় আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী শাহারিয়ার আজম মুন্না, হরিপুর উপজেলায় আওয়ামীলীগের প্রার্থী জিয়াউল হাসান মুকুল ও পীরগঞ্জ উপজেলায় আওয়ামীলীগ প্রার্থী আখতারুল ইসলাম বেসরকারি ফলাফলে নির্বাচিত হয়েছেন ।


উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে ১১৬টি উপজেলায় ১৮ মার্চ সোমবার ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এই ধাপে ঠাকুরগাঁও জেলার সকল উপজেলায় অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন আয়োজনের যাবতীয় প্রস্তুতি নেয়া হয়েছিল। ভোট উপলক্ষে নির্বাচনী এলাকায় ঘোষণা করা হয়েছিল সাধারণ ছুটি। যান চলাচলের ওপর বিধিনিষেধ আরোপ করা হয়েছিল। নিরাপত্তায় বিজিবি, র‌্যাব, পুলিশ ও আনসারের মোবাইল ও স্ট্রাইকিং ফোর্স মাঠে রয়েছিল।


⇘সংবাদদাতা: ঠাকুরগাঁও প্রতিনিধি

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top