বকশীগঞ্জে নানা আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন

S M Ashraful Azom
0
বকশীগঞ্জে নানা আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন
বকশীগঞ্জ প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জে নানা আয়োজনে বাংলা নববর্ষ উদযাপিত হয়েছে। ১৪২৬ বঙ্গাব্দ বরণ উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করে।

রোববার সকাল ৮ টায় উপজেলা নির্বাহী অফিসারের বাসভবনে পিঠা উৎসব ও পান্তা ভাতের আয়োজন করা হয়। ১০ টায় উপজেলা পরিষদ চত্বর থেকে ১৪২৬ বঙ্গাব্দকে স্বাগত জানিয়ে একটি বর্ণ্যাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রায় উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, বকশীগঞ্জ ইউএনও দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম, পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর, সহকারী কমিশনার (ভূমি) সাঈদা পারভীন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা নুরুল আমিন ফোরকান, বগারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম লিচু, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. বিপ্লব কুমার পাল, উপজেলা কৃষি কর্মকর্তা মো. আলমগীর আজাদ, বকশীগঞ্জ থানার ওসি (তদন্ত) তাহেরুল ইসলাম, বকশীগঞ্জ হাইওয়ে থানার ওসি মোহাম্মদ এরশাদুল হক ভূইয়া, নবনির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান জাহীদুল ইসলাম জুমান তালুকদার, নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা ইয়াসমীন স্মৃতি, উপজেলা শিল্প ও বণিক সমিতির সভাপতি মানিক সওদাগর, ব্যবসায়ী আবদুল হামিদ সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা,জনপ্রতিনিধি ও বিভিন্ন পেশাজীবী শ্রেণির মানুষ অংশ গ্রহন করেন।

শোভাযাত্রা শেষে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা শিল্পকলা একাডেমির শিল্পিদের দ্বারা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


⇘সংবাদদাতা: বকশীগঞ্জ প্রতিনিধি

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top