মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সখীপুর শাখার কমিটি গঠন

S M Ashraful Azom
0
মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সখীপুর শাখার কমিটি গঠন
সেবা ডেস্ক: বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ টাঙ্গাইল জেলার সখীপুর উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়েছে। টাঙ্গাইল জেলা শাখার সভাপতি মো.ওমর ফারুক বিপ্লব ও সাধারণ সম্পাদক মো. রাশেদ খান মেনন (রাসেল) তিন বছর মেয়াদে এ কমিটি অনুমোদন দেন।

কমিটিতে হারুন আজাদকে সভাপতি, ডা. জাকিয়া ইসলাম জ্যোতিকে সহসভাপতি ও কামরুল হাসান আজাদকে সাধারণ সম্পাদক করে পূর্ণাঙ্গ এ কমিটি অনুমোদন দেয়া হয়।

জেলা কমিটির নেতারা জানান, গঠনতন্ত্র মোতাবেক মুক্তিযোদ্ধা পরিবার ও বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী নারী পুরুষ বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সদস্য হতে পারবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন ২০০৭ সালে কারাগারে ছিলেন সে সময় ১৮ সেপ্টেম্বর নেত্রীকে কারামুক্ত করতে প্রতিষ্ঠিত হয় এ সংগঠন। নেত্রীকে জেল থেকে মুক্ত করার আন্দোলন সহ বিগত বছরগুলোতে সুনামের সঙ্গে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কেন্দ্রীয় সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান দুর্জয়ের নেতৃত্বে কাজ করে যাচ্ছে সংগঠনটি। দেশপ্রেমে উদ্ধুদ্ধ এ সংগঠনটির স্লোগান হলো বঙ্গবন্ধুর আদর্শে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নই তাদের অঙ্গীকার।

⇘সংবাদদাতা: সেবা ডেস্ক
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top