বকশীগঞ্জে লাইসেন্সবিহিন গাড়ি ট্রলির চাপায় কিশোর নিহত

S M Ashraful Azom
0
বকশীগঞ্জে লাইসেন্সবিহিন গাড়ি ট্রলির চাপায় কিশোর নিহত

বকশীগঞ্জ প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে ইটভর্তি ট্রলি গাড়ির চাপায় মামুন মিয়া (১৬) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে বগারচর ইউনিয়নের টালিয়া পাড়া গ্রামের পাকা সড়কের উপর। নিহত মামুন টালিয়া পাড়া গ্রামের আলতাব হোসেনের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, টালিয়া পাড়া গ্রামের একটি ইটভাটা থেকে ট্রলি গাড়ি করে ইট নিয়ে দেওয়ানগঞ্জে যাচ্ছিলেন মামুন মিয়া। বুধবার দুপুরে ইটভর্তি ট্রলি গাড়িতে করে দেওয়ানগঞ্জে যাওয়ার পথে ওই বকশীগঞ্জ-সানন্দবাড়ি সড়কের টালিয়া পাড়া গ্রামে ট্রলি গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় ইটভর্তি ট্রলিটি মামুন মিয়ার উপর দিয়ে গেলে ঘটনাস্থলেই মারা যায়। বকশীগঞ্জ থানা পুলিশ বিকাল ৪ টার দিকে মামুনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত মামুন ওই গাড়ির হেল্পার (সহযোগী) হিসেবে কাজ করত।

বকশীগঞ্জ থানার ওসি একেএম মাহবুব আলম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। কারো কোন আপত্তি না থাকায় লাশের সুরতহাল করে পরিবারের কাছে ফেরত দেয়া হবে।


⇘সংবাদদাতা: বকশীগঞ্জ প্রতিনিধি

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top