ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে জাপা নেতা রুহুল আমীনের বিরুদ্ধে

S M Ashraful Azom
0
ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে জাপা নেতা রুহুল আমীনের বিরুদ্ধে
সেবা ডেস্ক: জাতীয় পার্টির সাবেক মহাসচিব ও পটুয়াখালী-১ আসনের সাবেক সংসদ সদস্য এ বি এম রুহুল আমীন হাওলাদারের বিরুদ্ধ ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা হয়েছে।

মঙ্গলবার দুপুরে পটুয়াখালী নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে কলাপাড়া উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান নাজনীন আখতার স্বর্না বাদী হয়ে মামলাটি দায়ের করেন। এ মামলায় আরো পাঁচ জনকে আসামি করা হয়েছে। মামলা নং-২৯১/১৮.০৬.১৯।

মামলার বিবরণে জানা যায়, জমিজমা বিরোধের জের ধরে রুহুল আমীন হাওলাদর ও তার সাঙ্গপাঙ্গরা গত ৮ জুন সন্ধ্যা ৭টার দিকে কুয়াকাটায় নাজনীনের বসতবাড়ি ‘স্বর্নাঞ্চল’-এ হামলা চালায়। এ সময় বাদীকে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক মাটিতে ফেলে ধর্ষণের চেষ্টা করে। পরে ব্যর্থ হলে তাকে মারধোর করে চলে যায়। এ সময় তাকে প্রাণনাশেরও হুমকি দেয়া হয়; যা পরবর্তীতে বাদী স্থানীয় লোকজনকে অবহিত করেন।

পরে ১১ জুন মহিপুর থানায় মামলা করতে গেলে তারা মামলা নেয়নি। পরে আজ দুপুরে পটুয়াখালী নারী শিশু নির্যাতন দমন আদালতে মামলা দায়ের করেন।

এ মামলার বাকি আসামিরা হলেন- কুয়াকাটা আলীপুর এলাকার ফারুক ভেন্ডার, আনোয়ার হোসেন ওরফে লম্বা আনোয়ার, হামিদুল ইসলাম ওরফে টিককা এবং কমল হালদার। এদের বাড়ি কলাপাড়া এবং কুয়াকাটা এলাকায়।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top