ইসলামপুরে কন্যাকে ধর্ষণ: লম্পট পিতা গ্রেফতার

S M Ashraful Azom
1
ইসলামপুরে কন্যাকে ধর্ষণ: লম্পট পিতা গ্রেফতার
লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি : জামালপুরের ইসলামপুরে কন্যাকে ধর্ষণের অভিযোগে জামির উদ্দিন (৪৫) নামে এক লম্পট পিতাকে গ্রেফতার গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার বেলগাছা ইউনিয়নের যমুনার দূর্গম চরাঞ্চল মুন্নিয়া আর্দশ গ্রামে এই ঘটনাটি ঘটেছে । এ ব্যাপারে ইসলামপুর থানায় একটি ধর্ষন মামলা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, লম্পট জামির উদ্দিন শুক্রবার বিকালে তার ১৪ বছরের কন্যাকে ছাগল রাখার কথা বলে ফুলিয়ে পাট ক্ষেতে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় মেয়ের ডাক চিৎকারে আশপাশের লোকজন এসে লম্পট পিতা জামির উদ্দিনকে আটক করে পুলিশে খরব দেয়। সন্ধায় ইসলামপুর থানা পুলিশ তাকে গ্রেফতার করে থানা নিয়ে আসে।

এ ঘটনায় জামির উদ্দিনের স্ত্রী রোকেয়া বেগম বাদী হয়ে কন্যা ধর্ষণের অপরাধে স্বামী জামির উদ্দিনকে আসামী করে ইসলামপুর থানায় একটি ধর্ষন মামলা দায়ে করেছে।

ইসলামপুর থানার সেকেন্ড অফিসার আব্দুল হান্নান ঘটনার সত্যত্যা নিশ্চিত করে বলেন শনিবার ধর্ষিতাতে ডাক্তারি পরীক্ষার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে প্রেরন করা হয়েছে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

1Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

  1. তাকে হত্যা করতে হবে।

    ReplyDelete
Post a Comment

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top