সরিষাবাড়ীতে গৃহবধুর লাশ উদ্ধার

S M Ashraful Azom
0
সরিষাবাড়ীতে গৃহবধুর লাশ উদ্ধার

জামালপুর প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ীতে গৃহবধু শায়লা আক্তার শিখা (২৫)র লাশ উদ্ধার করেছে পুলিশ। শিখার স্বজনদের অভিযোগ দাম্পত্য কলহের জের ধরে শ্বশুর বাড়ির লোকজন বৃহস্পতিবার রাতে হত্যা করেছে। উপজেলার ডোয়াইল ইউনিয়নের চর হাটবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও পারিবারিক সুত্র জানা যায়, চর হাটবাড়ি গ্রামের মৃত আব্দুল হালিমের ছেলে আল-আমিন (৩০) নয় মাস আগে দোলভিটি গ্রামের লুৎফর রহমানের মেয়ে শায়লা আক্তার শিখাকে বিয়ে করে। এক সপ্তাহ আগে আল-আমিনকে তার মা আঙ্গুরী বেগম সংসার থেকে পৃথক করে দেন। এ ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার রাতে শায়লা আক্তারের সাথে তার স্বামী ও শাশুরির মধ্যে ঝগড়া হয়। শুক্রবার সকালে আল-আমিনের ঘরের একটি কক্ষে স্থানীয়রা শায়লাকে মৃত দেখতে পায়।

নিহত শায়লা আক্তারের চাচা শামীম রেজা ফরহাদ অভিযোগ করেন, দাম্পত্য কলহের জের ধরে শায়লার সাথে স্বামীর পরিবারের মধ্যে ধস্তাধস্তি হয়। এ সময় স্বামী আল-আমিন রাগে স্ত্রীর গলা টিপে ধরলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সরিষাবাড়ী থানার উপ-পরিদর্শক রফিকুল ইসলাম বলেন, অভিযুক্ত পরিবারের সদস্যরা বাড়িঘর ছেড়ে গা-ঢাকা দিয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে হত্যার কারণ জানা যাবে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top