শিবগঞ্জে স্বাস্থ্য কর্মকর্তা ও নার্সসহ ১২ জনের বিরুদ্ধে মামলা

S M Ashraful Azom
0
শিবগঞ্জে স্বাস্থ্য কর্মকর্তা ও নার্সসহ ১২ জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া : বগুড়ার শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় রোগী মৃত্যুর অভিযোগে স্বাস্থ্য কর্মকর্তা, আরএমও, নার্সসহ ১২ জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার দুপুরে বগুড়ার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শিবগঞ্জ আমলী আদালতে নিহত রোগীর বোন শিবগঞ্জ উপজেলার অজর্ুৃনপুর গ্রামের জালার উদ্দিনের স্ত্রী আলেদা বেগম বাদি হয়ে মামলা দায়ের করেন।

আদালতের হাকিম আছমা মাহমুদ মামলাটি আমলে নিয়ে আগামী ২৯ আগস্টের মধ্যে তদন্ত করে প্রতিবেদন জমা দেবার জন্য শিবগঞ্জ থানার ওসি নির্দেশ দিয়েছেন। মামলায় সাত জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৪-৫ জনকে আসামী করা হয়েছে।

অভিযুক্তরা হলেন, শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সলিমদ্দিন আকন্দ, হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. দেলোয়ার হোসেন নয়ন, নার্স লিপি বেগম পারভিন বেগম, তানজিলা বেগম, আয়া তমজেদা ও দালাল ফারুক।

বাদি পক্ষের আইনজীবী সৈয়দ সাদী মোহাম্মদ জানান, গত ১৭ জুন  (সোমবার) বিকেল ৩টার দিকে শিবগঞ্জ পৌর এলাকার লালদহ মহল্লার ব্যবসায়ী দুদু মিয়ার স্ত্রী ও  তার বোন আঙ্গুরি বিবি ওরফে ডলি (৪৫) অসুস্থ হয়ে পড়লে তাকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অভিযুক্তরা ভুল চিকিৎসা করে ইনজেকশন পুশ করলে রাতে রোগী মারা যায়। পরে এ ঘটনার প্রতিবাদ করলে অভিযুক্তরা সবাই একজোট হয়ে মৃত রোগীর স্বজনদের মারপিট করে তাড়িয়ে দেন।

মামলার বিষয়ে জানতে চাইলে স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. দেলোয়ার হোসেন ভুল চিকিৎসার অভিযোগ অস্বীকার করে বলেন, মৃত রোগীর স্বামী ছেলে ও আত্মীয় স্বজনরা হাসপাতাল ভাঙচুর করে আমাকে মারধরের ঘটনায় থানায় মামলা হয়েছে। সেই মামলা থেকে রেহাই পেতে হয়রানিমুলক এ মামলা করা হয়েছে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top