মেলান্দহে অপারেশন উপকরণে বালি, চক্ষু ডাক্তার গ্রেপ্তার

S M Ashraful Azom
0
মেলান্দহে অপারেশন উপকরণে বালি, চক্ষু ডাক্তার গ্রেপ্তার
জামালপুর সংবাদদাতা : ৩ জুলাই জামালপুরের মেলান্দহের মালঞ্চ মা-শিশু ও চক্ষু হাসপাতালের ডাক্তার মোস্তাক আহমেদকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ডাক্তার কবির হোসেন এবং ডাক্তার মোস্তাক আহমেদের মধ্যে দীর্ঘদিন যাবৎ অভ্যন্তরীণ কলহ চলছিল। এই ঘটনার জের ধরে চক্ষু রোগিদের অপারেশন উপকরণের মাঝে কৌশলে বালি ছিটিয়ে রাখা হয়।

 বিষয়টি গত ২৭ জুন অপারেশন থিয়েটারের অন্যান্য ডাক্তারদের নজরে পড়লে ব্যাপক হইচই পড়ে যায়। তাৎক্ষণিকভাবে বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষকে অবহিত করা হয়। অবশেষে মেলান্দহ পুলিশকে জানানো হয়। হাসপাতালের সেবিকাসহ আরো কয়েকজনকে পুলিশী হেফাজতে নিয়ে ব্যপক জিজ্ঞাসাবাদ করে। নজরদারিতে রাখা হয় হাসপাতালের সকল কর্মকর্তা-কর্মচারিদেরও। সকলের মোবাইল কল লিস্ট চেক করা হয়।

 ওসি তদন্ত আব্দুল মজিদ জানান-ঘটনার চুলচেরা বিশ্লেষণ শেষে বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য। সেই তথ্যের ভিত্তিতে আটক করা হয় ডাক্তার মোস্তাক আহমেদকে। এই ঘটনায় আরো কয়েকজনকে নজরদারিতে রাখা হয়েছে। এ ঘটনায় হাসপাতালের ম্যানেজার আনোয়ার হোসেন বাদি হয়ে মামলা (নং-৩, তারিখ-৩.৭.১৯) দায়ের করেন।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top