২০৪১ সালে বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিণত হবে- ডেপুটি স্পীকার

S M Ashraful Azom
0
২০৪১ সালে বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিণত হবে- ডেপুটি স্পীকার
গাইবান্ধা জেলা প্রতিনিধি: জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মো. ফজলে রাব্বি মিয়া এমপি বলেছেন, প্রতিবন্ধীরা খুবই অসহায়। সুতরাং অভিভাবকসহ অন্যান্যদের তাদের প্রতি সহানুভুতিশীল মনোভাব নিয়ে আচরণ করতে হবে।

তাদেরকে উপযুক্ত শিক্ষাদানের মাধ্যমে শিক্ষিত করে দেশের উন্নয়ন ধারার সাথে সম্পৃক্ত করতে হবে। তবেই এসডিজি বাস্তবায়নে একধাপ এগিয়ে যাবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারা বাস্তবায়নের মাধ্যমে আগামী ২০৪১ সালে বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিণত হবে।

ডেপুটি স্পীকার আজ বুধবার গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রতিবন্ধী শিক্ষার্থী এবং তাদের অভিভাবকদের এক সমাবেশে এ কথা বলেন।

সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাঘাটা উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, উপজেলা নির্বাহী অফিসার উজ্জল কুমার ঘোষ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল হুদা দুদু, যুবলীগের সাধারণ সম্পাদক নাসিরুল আলম স্বপনসহ আওয়ামী লীগ ও সরকারি কর্মকর্তারা।
 
এদিকে সাঘাটা উপজেলার বিভিন্ন প্রতিবন্ধী শিক্ষা প্রতিষ্ঠানের ১০০ জন প্রতিবন্ধী শিক্ষার্থীর মধ্যে হুইল চেয়ার বিতরণ করা হয়। প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে এসব হুইল চেয়ার সরবরাহ করা হয়।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top