দিন মজুরের ছেলে পুলিশ পরিবারের নব্য সদস্য

S M Ashraful Azom
0
দিন মজুরের ছেলে পুলিশ পরিবারের নব্য সদস্য
সেবা ডেস্ক:  গাইবান্ধার মানবিক পুলিশ সুপার প্রকৌশলী জনাব আব্দুল মান্নান মিয়া পুলিশ নিয়োগের আগে কথা দিয়ে ছিলেন গাইবান্ধা জেলা পুলিশের পক্ষে যে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবে, তাতে স্বচ্ছ, দুনীতি মুক্ত, মেধাবী ও অসচ্ছল পরিবারের ছেলে-মেয়েরা কোন প্রকার তদবির ও লেনদেন ছাড়াই নিয়োগ পাবে এবং শেষ পর্যন্ত পুলিশ সুপার মহোদয় তা বাস্তবায়ন করে চোখে আংগুল দিয়ে সবাই কে দেখালেন।

তারই অংশ হিসেবে আজ ০৬ জুলাই ১৯ খ্রিঃ বেলা দুটায় গোবিন্দগঞ্জ থানার কোঁচাশহর গ্রামের দিন মজুর নারায়ন চন্দ্র রায়ের একমাত্র মেধাবী পুত্র পংকজ চন্দ্র বাংলাদেশ পুলিশ বাহিনীতে নিয়োগ পাবার কারনে পুলিশ সুপার মহোদয় স্ব-শরীরে ফুলেল শুভেচ্ছা ও মিষ্টিমুখ করানো জন্য তার বাড়িতে হাজির হন।

পুলিশ সুপারের আকষ্মিক উপস্থিতিতে পংকজ এবং পংকজের পরিবারের সদস্যরা আবেগে আপ্লুত হয়ে পড়েন।

এ সময় উপস্থিত সাংবাদিকদের পুলিশ সুপার মহোদয় জানান তিনি বাংলাদেশ পুলিশ বাহিনীতে সৎ,মেধাবী, অসহায় ও গরীব পরিবারের ছেলে-মেয়েদের তদবির ও টাকা পয়সা ছাড়া নিয়োগ দেয়ার শতভাগ চেষ্টা করেছেন,তিনি কতটুকু সফল হয়েছেন তা গাইবান্ধা জেলাবাসী ও আপনারা বিচার করবেন।

উল্লেখ্য যে, এবার গাইবান্ধা জেলায় ১৪৪ জন কে বিভিন্ন কোঠায় পুলিশ বাহিনী তে শতভাগ স্বচ্ছ ভাবে নিয়োগ দেন গাইবান্ধার মানবিক পুলিশ সুপার। যার কারনে অসহায়,অস্বচ্ছল,উপজাতি, ক্ষুদ্র- নৃগোষ্ঠী ও মুক্তিযোদ্বা পরিবারের অনেক ছেলে-মেয়ে কোন প্রকার তদবির ও টাকা পয়সা ছাড়া পুলিশে নিয়োগ পান।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top