সরিষাবাড়ীতে ফুটবল খেলা নিয়ে সংঘর্ষ, শিক্ষকসহ আহত ২০

সরিষাবাড়ীতে ফুটবল খেলা নিয়ে সংঘর্ষ, শিক্ষকসহ আহত ২০
সেবা ডেস্ক: ৩০ আগস্ট শুক্রবার বিকেলে জামারপুরের সরিষাবাড়ী পৌরসভার গণময়দান মাঠে গ্রীষ্মকালিন ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই দলের মাঝে সংঘর্ষে শিক্ষকসহ ২০ জন আহত হয়েছে। 

আহতরা হলেন সরিষাবাড়ী রিয়াজ উদ্দিন তালুকদার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অরুণ কুমার, সহকারী প্রধান শিক্ষক ছরোয়ার আসলাম, ক্রীড়া শিক্ষক বদরুল আলম, মিনহাজ উদ্দিন, ১০ শ্রেণির শিক্ষার্থী আলমগীর হোসেন, রাসেল, সুমন, শাকিল, তামীম, রণি, আসিফ, তানভীর, সাগর, রবিন, সোহান, মুরাদ ও দর্শক শীতল।

প্রত্যক্ষদর্শী ও উপজেলা ক্রীড়া সমিতি সূত্রে জানা গেছে, আন্ত: স্কুল, কলেজ ও মাদরাসা ক্রীড়া সমিতির গ্রীষ্মকালিন ফুটবল খেলা পৌরসভার ভেন্যুতে ১ম পর্বের গণময়দান মাঠে অনুষ্ঠিত হচ্ছে। ৩০ আগস্ট বিকালে রিয়াজ উদ্দিন উচ্চ বিদ্যালয় বনাম আর ডি এম মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ফুটবল খেলা চলছিলো। মধ্য বিরতির পর পুনরায় খেলা চললে রিয়াজ উদ্দিন তালুকদার উচ্চ বিদ্যালয় কর্তৃপক্ষ বিপক্ষ দল আর ডি এম মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের দলে ভাড়াটে খেলোয়াড় নিয়ে খেলছে অভিযোগ করে। এতে দুই দলের খেলোয়াড়দের মাঝে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে সেটি সংঘর্ষের রূপ নেয়। এতে উভয় দলের শিক্ষকসহ ২০ জন আহত হয়। আহতদের উদ্ধার করে সরিষাবাড়ী হাসপাতাল ও স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহত ক্রীড়া শিক্ষক বদরুল আলম বলেন, আর ডি এম মডেল পাইলট উচ্চ বিদ্যালয় দলে বাউসি বাঙ্গালী স্কুলের খেলোয়াড ভাড়া করে এনে খেলানো হচ্ছে বলায় প্রতিপক্ষ দলের খেলোয়াড় ও তাদের সমর্থকরা আমাদের উপর হামলা করে। এতে প্রধান শিক্ষকসহ প্রায় ২০ জন আহত হয়।

আর ডি এম মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম বলেন, আমি খেলায় ছিলাম না। এই ঘটনা জানি না। তবে ঘটনাটি দুঃখজনক।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please