আদিতমারীতে মাদক ও প্রাইভেট কারসহ আটক ৪

S M Ashraful Azom
0
Adityamari arrested with drugs and private car
সেবা ডেস্ক: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় একশত বোতল ফেন্সিডিল, মাদক বিক্রির ৩৮হাজার টাকা ও একটি প্রাইভেট কারসহ ৪জনকে আটক করেছে পুলিশ।

শনিবার(১৭ আগস্ট) সন্ধ্যায় উপজেলার বড় কমলাবাড়ি এলাকা থেকে তাদেরকে আটক করে থানা পুলিশ।

আটককৃতরা হলেন, উপজেলার বড় কমলাবাড়ি গ্রামের মাদক ডন আব্দুল আজিজ ওরফে আব্দুলের স্ত্রী আছমা বেগম(৪০),  রংপুর কোতয়ালী থানার কেরানীপাড়া এলাকার মৃত নুরুজ্জামানের ছেলে নুরে আজিম(৩৬), একই এলাকার ইউনুস আলীর ছেলে রিপন মিয়া(২২) ও  পশ্চিম নীলকন্টক এলাকার মৃত বাচ্চা মিয়ার ছেলে আলাল হোসেন(৩২)।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি তদন্ত) সাইফুল ইসলাম বলেন, বাড়িতে রেখে প্রাইভেট কারে মাদক পাচার হয় এমন একটি গোপন সংবাদের ভিত্তিতে বড় কমলাবাড়ি গ্রামের আব্দুল আজিজ ওরফে আব্দুলের বাড়িতে অভিযান চালায় থানা পুলিশ। এ সময় বাড়ির মালিক আব্দুল আজিজ ওরফে আব্দুল পালিয়ে যায়। বাড়িতে থাকা সাদা রঙয়ের একটি টয়োটা প্রাইভেট কার তল্লাশী চালিয়ে একশত বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রির ৩৮ হাজার টাকা উদ্ধার করে পুলিশ। এ সময় বাড়ির মালিকের স্ত্রী আছমা ও প্রাইভেট কারের ভিতর থাকা নুরে আজম, রিপন ও আলাল নামে ৩জনকে আটক করে পুলিশ।

আটককৃতরা এসব মাদক দেশের বিভিন্ন এলাকায় পাচার করত। এ ঘটনায় প্রাইভেট কারটি জব্দ করে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে আটককৃত চার জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি সাইফুল ইসলাম।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top